ঘরকে মুহুর্তে পরিষ্কার করে দিতে এল Portable Vacuum Cleaner, দাম 1500 টাকার কম

ব্যস্ত জীবনে ঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা অনেকের কাছেই কঠিন বিষয়। তবে এই সমস্ত মানুষের জন্য ভ্যাকুয়াম ক্লিনার একটি ভালো অপশন হতে পারে। কিন্তু দামের কারণে অনেকেই…

ব্যস্ত জীবনে ঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা অনেকের কাছেই কঠিন বিষয়। তবে এই সমস্ত মানুষের জন্য ভ্যাকুয়াম ক্লিনার একটি ভালো অপশন হতে পারে। কিন্তু দামের কারণে অনেকেই ভ্যাকুয়াম ক্লিনার কিনতে চান না। তবে এই সমস্ত মানুষের কথা ভেবে এবার Ambrane নিয়ে আসলো ১৫০০ টাকারও কমের একটি ভ্যাকুয়াম ক্লিনার।

Ambrane MiniVac 01 নামের এই কম্প্যাক্ট পাওয়ারহাউস পোর্টেবল ভ্যাকুয়াম ক্লিনার নিঁখুতভাবে ঘর পরিষ্কার করতে পারে। এটি খুব হালকা ওজনের, ছোট, কম্প্যাক্ট এবং শক্তিশালী ভ্যাকুয়াম ক্লিনার, যার ব্যাটারি পাওয়ারও অনেক বেশি।

Ambrane MiniVac 01 পোর্টেবল ভ্যাকুয়াম ক্লিনারের দাম

এই ভ্যাকুয়াম ক্লিনারের দাম মাত্র ১৪৯৯ টাকা। ফ্লিপকার্ট ইন্ডিয়া এবং অফিসিয়াল অ্যামব্রেন ওয়েবসাইট থেকে এটি কেনা যাবে। এর সঙ্গে পাওয়া যাবে ১ বছরের ওয়ারেন্টি।

Ambrane MiniVac 01 পোর্টেবল ভ্যাকুয়াম ক্লিনারের ফিচারের

এই ভ্যাকুয়াম ক্লিনারের ওজন মাত্র ১৪২ গ্রাম। এর ৩২০০ আরপিএম পাওয়ার স্পিড এবং ৪০০০ পিএ সাকশন ক্ষমতা সহজেই যে কোনও স্থান থেকে ময়লা টেনে নিতে পারে। এতে শক্তিশালী ৭০ ওয়াট মোটর এবং ডুয়েল ২,০০০ এমএএইচ ব্যাটারি আছে। আবার এই ভ্যাকুয়াম ক্লিনারে টাইপ-সি চার্জিং পোর্ট উপস্থিত। কোম্পানির দাবি অনুযায়ী, এটি মাত্র ৩.৫ ঘন্টার মধ্যে চার্জ হয়ে যায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন