জানুয়ারিতে দাম বাড়ার আগে ছাড়ের বন্যা, পাগল করা ডিসকাউন্ট অফার করছে হোন্ডা

টাটা, মারুতি, হুন্ডাইয়ের মতো নতুন বছরের প্রথম দিন থেকেই গাড়ির দাম বাড়ানোর ঘোষণা করেছে হোন্ডা (Honda)। তবে বর্ষশেষে ক্রেতাদের সস্তায় গাড়ি কেনার সুযোগ দিতে ইয়ার-এন্ড…

টাটা, মারুতি, হুন্ডাইয়ের মতো নতুন বছরের প্রথম দিন থেকেই গাড়ির দাম বাড়ানোর ঘোষণা করেছে হোন্ডা (Honda)। তবে বর্ষশেষে ক্রেতাদের সস্তায় গাড়ি কেনার সুযোগ দিতে ইয়ার-এন্ড ডিসকাউন্টও এনেছে জাপানি সংস্থাটি। সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ দিচ্ছে হোন্ডা। এক্সচেঞ্জ বোনাস থেকে শুরু করে নগবে ছাড় এবং কর্পোরেট ডিসকাউন্টের সুবিধা মিলবে তাদের গাড়িতে।

Honda City, City e:HEV

ভারতীয়দের কাছে হোন্ডা সিটি যথেষ্ট পরিচিত একটি নাম। বিগত এক দশকের বেশি সময় ধরে এদেশের রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে এই গাড়ি। হোন্ডা সিটির পঞ্চম প্রজন্মের পেট্রোল ভ্যারিয়েন্ট ৯০,০০০ টাকা ছাড়ে ঘরে আনা যাবে। পাশাপাশি City e:HEV মডেলেও একই পরিমাণ বেনিফিট উপলব্ধ। যার মধ্যে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ২৭,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। এখানেই শেষ নয়। ৫ বছরের ফ্রি ওয়ারেন্টি প্যাকেজ বাবদ ২৩,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন গ্রাহকরা।

Honda Amaze

ডিসেম্বরে Amaze সেডান ৬৭,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন গ্রাহকরা। যার মধ্যে ২৫,০০০ টাকা পর্যন্ত নগদে ছাড় এবং পুরনো গাড়ি হাত বদলের ক্ষেত্রে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট। তাছাড়াও কর্পোরেট বোনাস কিংবা লয়ালিটি বোনাস হিসাবে ২৭,০০০ টাকা সাশ্রয় করা যাবে গাড়িতে।

মনে রাখবেন, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ছাড়ের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের। এদিকে, আগামী বছরের শুরু থেকেই তাদের সমস্ত যাত্রী গাড়ির দাম বাড়াতে চলেছে হোন্ডা। উৎপাদন খরচ এবং কাঁচামালের মূল্য বৃদ্ধির ফলেই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে তাদের। হোন্ডার ভারতীয় শাখার এক আধিকারিক জানিয়েছেন ডিসেম্বরের মধ্যেই মডেলভিত্তিক বর্ধিত মূল্য প্রকাশ্যে আনা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন