শুধু গিজার-হিটার নয়, এবারের শীতে অবশ্যই কিনুন এই 3টি গ্যাজেট, কম দামে পাবেন দারুণ সব সুবিধা

২০২৩ সাল এখন প্রায় শেষের দিকে, পশ্চিমবঙ্গসহ ভারতের বিভিন্ন জায়গায় এখন জাঁকিয়ে বসছে শীতের মরসুম। এমতাবস্থায় সবাই স্বাভাবিকভাবেই ঠান্ডার হাত থেকে রেহাই পাওয়ার উপায় খুঁজতে…

২০২৩ সাল এখন প্রায় শেষের দিকে, পশ্চিমবঙ্গসহ ভারতের বিভিন্ন জায়গায় এখন জাঁকিয়ে বসছে শীতের মরসুম। এমতাবস্থায় সবাই স্বাভাবিকভাবেই ঠান্ডার হাত থেকে রেহাই পাওয়ার উপায় খুঁজতে শুরু করেছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই দু-তিন মাস একটু উষ্ণতা পেতে চান এবং এরকমই কোনো উপায়ের চিন্তায় থাকেন, তাহলে এই প্রতিবেদন আপনারই জন্য! আসলে এখানে আমরা হিটার বা গিজার ছাড়াও কিছু কাজের গ্যাজেট সম্পর্কে তথ্য দেব, যেগুলি ব্যবহার করলে আপনি এই অসময়েও গরমের অনুভূতি পাবেন, আর এগুলিতে বিদ্যুৎ খরচ নিয়েও ভাবনা থাকবেনা। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে, আমরা ঠিক কী গ্যাজেটের সম্পর্কে বলছি? তাহলে পুরোটা পড়ুন…

এবারের শীতে কাজে আসবে এই ৩ গ্যাজেট

১. Genteel Lint Remover for Clothes: শীতকালে জামাকাপড়ে লিন্ট পড়ে এবং চারদিকে সুতো উঠতে থাকে। সেক্ষেত্রে এই ধরণের সমস্যা এড়াতে আপনি লিন্ট রিমুভারটি ব্যবহার করতে পারেন। এটি কিনতে মাত্র ৩৭৯ টাকা অর্থাৎ নামমাত্র খরচ করতে হবে।

২. Krien Care Electric Foot Warmer: শীতকালে তো ত্বক অনেক শুষ্ক হয়ই, পাশাপাশি অনেকের পা প্রচণ্ড ঠান্ডা হয়ে যায়। সেক্ষেত্রে এই মরসুমে পা গরম রাখতে তালিকার এই গ্যাজেটটি অনেক সাহায্য করবে। এই মুহূর্তে আপনি এটি ৩৮% ছাড়ে ১,৮৯০ টাকায় অর্ডার করতে পারবেন।

৩. GoHome Double Bed Heating Electric Blanket: শীত আর কম্বল, দুটিই সমার্থক শব্দ। তবে বেশি উষ্ণতা পেতে চাইলে আপনি এই গ্যাজেটটি ব্যবহার করতেই পারেন। এতে তাপমাত্রা রিমোটের মাধ্যমেও কন্ট্রোল করা যায়। এর দাম পড়বে মাত্র ১,৮৯৯ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন