বছর শেষেই হবে কিস্তিমাত! 15 হাজারের কমে মিলছে এই 3টি 5G ফোন, লিস্টে সামিল OnePlus-ও

বছর শেষ উপলক্ষে এবারে Flipkart বিশেষ সেল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যে কারণে এই মুহূর্তে প্ল্যাটফর্মটিতে ধামাকাদার অফারসহ Big Year End Sale । কিন্তু এই পরিস্থিতিতে…

বছর শেষ উপলক্ষে এবারে Flipkart বিশেষ সেল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যে কারণে এই মুহূর্তে প্ল্যাটফর্মটিতে ধামাকাদার অফারসহ Big Year End Sale । কিন্তু এই পরিস্থিতিতে Amazon India-ও হাত গুটিয়ে বসে নেই, তারাও এই মুহূর্তে বিভিন্নরকম অফার দিয়ে ক্রেতামহলকে আকর্ষণ করার চেষ্টা করছে। যেমন এখন Amazon-এর ‘ডিলস অফ দ্য উইক’ অফারে বিভিন্ন স্মার্টফোনে বিশাল ছাড় মিলছে। অফার এতটাই বাম্পার যে, আপনি ১৫ হাজার টাকার কমে Samsung, Realme এমনকি OnePlus-এর ফিচারে ঠাসা 5G ফোন কিনতে পারবেন। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানো সম্ভব হবে, থাকবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। চলুন, এখন Amazon-এর সপ্তাহ সেরা অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক…

Amazon-এর অফার, ১৫ হাজারের কমে কেনা যাবে এই ৩টি দুর্দান্ত ফোন

১. Realme Narzo 60x 5G: ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের এমআরপি (MRP) ১৫,৯৯৯ টাকা হলেও, অ্যামাজনের অফারে এখন এটি ১৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে। সাথে থাকবে ৮৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ১৩,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের বেনিফিট। এর ইএমআই স্কিম শুরু হচ্ছে ৭০৩ টাকা থেকে।

ফিচারের কথা বললে, এতে ৬.৭২ ইঞ্চি ডায়নামিক আল্ট্রা স্মুথ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা সেটআপ এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন।

২. Samsung Galaxy A14 5G: এর ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৮,৪৯৯ টাকা হলেও, এখন ২২% ডিসকাউন্টে এটি অ্যামাজন থেকে ১৪,৪৯৯ টাকায় কেনা যাবে। ব্যাঙ্ক অফারে এই ফোনের দাম আরও হাজার টাকা কমানো যাবে, মিলবে ১৩,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও।

এই স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, র‍্যাম প্লাস ফিচার, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৩. OnePlus Nord CE3 Lite 5G: ৮ জিবি ও ১২৮ যিনি ইন্টারনাল স্টোরেজযুক্ত এই ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা। এতে অ্যামাজন কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছেনা, তবে ব্যাঙ্ক অফারে বেশ খানিকটা ছাড় পাওয়া যাবে। সবচেয়ে বড় ব্যাপার হল যে এতে থাকবে ১৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।