বিয়ের জন্য উপহার কিনবেন? Samsung আনল ওয়েডিং প্যাকেজ, পাবেন লোভনীয় ডিসকাউন্ট

চারিদিকে সানাইয়ের গুঞ্জন, শীত সমাগমের সাথে সাথেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরসুম। তার মধ্যে প্রত্যেকেরই কোথাও না কোথাও নিমন্ত্রণ তো লেগেই আছে। আর তারমধ্যে যদি…

চারিদিকে সানাইয়ের গুঞ্জন, শীত সমাগমের সাথে সাথেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরসুম। তার মধ্যে প্রত্যেকেরই কোথাও না কোথাও নিমন্ত্রণ তো লেগেই আছে। আর তারমধ্যে যদি কাছের মানুষের বিয়ে হয় তাহলে নবদম্পতিকে কি উপহার দেওয়া যায় সেই নিয়ে মানুষের চিন্তার শেষ থাকে না। অনেকেই এমন জিনিস দিতে চান যেটি অভিনব হবে, আবার নবদম্পতির কাজেও লাগবে। আর সেই কথা মাথায় রেখে Samsung এবার ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বেশ কয়েকটি ওয়েডিং প্যাকেজ। আসুন Samsung-এর এই প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Samsung-এর ওয়েবসাইটে বর্তমানে তিন ধরনের প্যাকেজ তালিকাভুক্ত করা হয়েছে, যেগুলি হল মডার্ন প্যাকেজ, এলিগ্যান্ট প্যাকেজ এবং প্রিমিয়াম প্যাকেজ। স্যামসাংয়ের প্রতিটি প্যাকেজের সাথে পাওয়া যাবে তিনটি করে প্রোডাক্ট, ২৪ মাস পর্যন্ত ইএমআই-এর সুযোগ এবং ১৫০০০ টাকা মূল্যের আকর্ষণীয় উপহার।

মর্ডান প্যাকেজ

এটি সংস্থাটির সবথেকে লাভজনক প্যাকেজ। যার সাথে দেওয়া হচ্ছে ৪০,৮৪০ টাকা মূল্যের একটি ৪৩ ইঞ্চির ক্রিস্টাল ৪কে ইউএইচডি স্মার্ট টিভি, ৩১,৬২৫ টাকা মূল্যের ৩০১ লিটার টুইন কুলিং প্লাস ডবল ডোর রেফ্রিজারেটর এবং ১৮,৫৯০ টাকা মূল্যের একটি ৪কে ইকোবাবল টপ লোড ওয়াশিং মেশিন। এই প্যাকেজের মোট মূল্য ১,২৭,৮৯০ টাকা, কিন্তু ৩৮,৩৫৮ টাকা ছাড়ের পর এটি পাওয়া যাবে শুধুমাত্র ৮৯,৫৩১ টাকায়। এছাড়াও, ১২ মাস পর্যন্ত প্রতি মাসে ৬,৯৯৯ টাকার সহজ কিস্তির মাধ্যমেও এটি কেনা যাবে।

এলিগ্যান্ট প্যাকেজ

এই প্যাকেজে আছে ৬৭,৮৮০ টাকা মূল্যের ৫৫ ইঞ্চির ক্রিস্টাল ৪কে ইউএইচডি স্মার্টটিভি, ৩৬,২৬০ টাকা মূল্যের ৩৬৩ লিটার টুইন কলিং প্লাস ডবল ডোর রেফ্রিজারেটর এবং ওয়াইফাই কানেক্টিভিটিসহ ১০ কেজি ইকোবাবল টপ লোড ওয়াশিং মেশিন। এই প্যাকেজের মোট মূল্য ১,৭৪,৩৯০ টাকা হলেও, ৪৫,৩২৪ টাকা ছাড় দেওয়ার পর এর দাম কমে হয়েছে ১,২৯,০৬৫ টাকা।

প্রিমিয়াম প্যাকেজ

এই প্যাকেজটির সাথে দেওয়া হচ্ছে ৭২,৫৩০ টাকা মূল্যের একটি ৫৫ ইঞ্চি ক্রিস্টাল ৪কে কিউএলইডি টিভি, ৯৮,৫৮০ টাকা মূল্যের ৬৩৩ লিটার কনভারটেবল ৫ইন১ সাইড বাই সাইড ফ্রিজ এবং এআই কন্ট্রোল ও স্মার্ট কানেক্টিভিটি ফিচার সহ ১২ কেজি ইকো বাবল ফ্রন্ট টপ লোড ওয়াশিং মেশিন। যদিও এই প্যাকেজটির মূল্য ৩,৪৮,৯০০ টাকা, তবে ১,২২,৯১৯ টাকা ডিসকাউন্ট দেওয়ার পর এটি পাওয়া যাবে ২,২৫,৯৮০ টাকায়। এছাড়াও, ২৪ মাস পর্যন্ত প্রতি মাসে ৯,৯৯৯ টাকার ইএমআই দিয়েও এই প্যাকেজটি কেনা যাবে।