7 হাজার টাকার স্মার্টওয়াচ 2 হাজার টাকায়, Endefo Enfit Neo ও Enfit Neo Pro কিনবেন নাকি?

Endefo ভারতীয় বাজারে নিয়ে আসলো সাশ্রয়ী মূল্যের নতুন দুটি স্মার্টওয়াচ। এগুলি হল Enfit Neo এবং Enfit Neo Pro। নয়া এই ঘড়ি দুটি অ্যাপল ওয়াচ আল্ট্রা…

Endefo ভারতীয় বাজারে নিয়ে আসলো সাশ্রয়ী মূল্যের নতুন দুটি স্মার্টওয়াচ। এগুলি হল Enfit Neo এবং Enfit Neo Pro। নয়া এই ঘড়ি দুটি অ্যাপল ওয়াচ আল্ট্রা ২ স্মার্টওয়াচের মত অনেকটা দেখতে। তাছাড়া ঘড়ি দুটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সাথে একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Endefo Enfit Neo এবং Enfit Neo Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Endefo Enfit Neo এবং Enfit Neo Pro-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Endefo Enfit Neo স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটি বিশেষ অফারে পাওয়া যাচ্ছে ১,৯৯৯ টাকায়। অন্যদিকে Enfit Neo Pro স্মার্টওয়াচের দাম থাকছে ৭,৯৯৯ টাকা। কিন্তু এর অফার মূল্য ২,৪৯৯ টাকা। উভয় স্মার্টওয়াচই দেশের ২০০০ এরও বেশি রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Endefo Enfit Neo Pro এবং Enfit Neo -এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন Endefo Enfit Neo Pro স্মার্টওয়াচটি ২.০১ ইঞ্চি স্টাইলিশ ডিজাইনের ডিসপ্লে সহ এসেছে, যা ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া এতে থাকছে ২০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস এবং ১৩৫টি স্পোর্টস মোড। অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে ব্লাড প্রেসার মনিটর, অক্সিজেন মেজারমেন্ট মনিটর উপলব্ধ। সেই সঙ্গে এটি ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল করতে পারবে। পাশাপাশি ওয়্যারেবলটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো মাল্টি ল্যাংগুয়েজ সাপোর্ট, মিউজিক প্লে ব্যাক, ওয়ানটাচ স্পোর্টস মোড অ্যাকটিভেশন, ডুয়েল স্ক্রিনস ফাংশন, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ইত্যাদি।

অন্যদিকে, Endefo Enfit Neo স্মার্টওয়াচটি ১.৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০০ নিট উজ্জ্বলতা সরবরাহ করতে সক্ষম। আবার প্রো মডেলের মতো এটিও ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এতে রয়েছে ২০০টিরও বেশি ডায়াল ফেস। এমনকি হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, ব্লাড প্রেশার মেজারমেন্ট মনিটর, SpO2 সেন্সর উপলব্ধ। উপরন্তু ঘড়িটি ক্যামেরা কন্ট্রোল করতে পারবে এবং মাল্টি ল্যাঙ্গুয়েজ সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে ডুয়াল স্ক্রিন ফাংশন, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং একাধিক ইউআই মোড উপলব্ধ। এখানেই শেষ নয়, Endefo Enfit Neo স্মার্টওয়াচে রয়েছে ১৩৫টি স্পোর্টস মোড, মিউজিক প্লে ব্যাক, ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি।