50% ডিসকাউন্ট, EMI মাত্র 1,888 টাকা, এনফিল্ডকে টেক্কা দিতে বাম্পার অফার আনল Jawa Yezdi

নিম্নচাপ কেটে শীতের আমেজ পড়তে শুরু করেছে শহর জুড়ে। ডিসেম্বর আসা মানেই যেমন একটি বছরের বিদায় আসন্ন তেমনভাবেই নতুন বছরকে বরণ করার উন্মাদনা গ্রাস করে…

নিম্নচাপ কেটে শীতের আমেজ পড়তে শুরু করেছে শহর জুড়ে। ডিসেম্বর আসা মানেই যেমন একটি বছরের বিদায় আসন্ন তেমনভাবেই নতুন বছরকে বরণ করার উন্মাদনা গ্রাস করে প্রায় সকলকেই। বছর শেষের এই আবহে চার চাকার পাশাপাশি দু’চাকা নির্মাণকারী সংস্থাগুলি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অত্যন্ত আকর্ষণীয় কিছু অফার। এদের মধ্যে আজকে আমরা কথা বলব Jawa Yezdi Motorcycle নিয়ে।

আকর্ষণীয় ডিসকাউন্ট যেমন রয়েছে, তেমনভাবেই বর্ধিত ওয়ারেন্টি কিংবা সহজ ইএমআই স্কিম মিলবে ইয়ার-এন্ড অফারে। পাশাপাশি Jawa 42 এবং Yezdi Roadster বাইক দুটির উপর রয়েছে বিশেষ এক্সচেঞ্জ অফার। অফার চলবে আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত। চলুন দেখে নিই ব্র্যান্ডটি তাদের মোটরসসাইকেল কেনা সহজ করতে কী কী সুযোগ-সুবিধা দিচ্ছে।

অতিরিক্ত ওয়ারেন্টি

সাধারণভাবে Jawa এবং Yezdi মোটরসাইকেলগুলি ২ বছর কিংবা ২৪,০০০ কিমি পর্যন্ত স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি সহ অফার করা হয়। তবে এই মুহূর্তে ৪ বছর কিংবা ৫০,০০০ কিমি পর্যন্ত বর্দ্ধিত ওয়ারেন্টি পাওয়ার সুযোগ মিলছে। এমনকি এই অতিরিক্ত সময়ের ওয়ারেন্টি কোনরকম বাড়তি খরচ না করেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

স্বল্প মূল্যের ইএমআই

Jawa এবং Yezdi কেনার সময় অনেকের কাছেই বাজেট খানিক বাধার সৃষ্টি করে। এই সমস্যার সমাধান করতে মাসিক কিস্তিতে বাইক কেনাই শ্রেয়। আর যারা এমন সহজ মাসিক কিস্তিতে এই সংস্থার বাইক কেনার কথা ভাবছেন তাদের জন্য মাসে মাত্র ১৮৮৮ টাকা খরচ করেই নতুন বাইকের চাবি হাতে পাওয়া সম্ভব। IDFC ব্যাংকের মাধ্যমে মিলছে সহজ মাসিক কিস্তির সুযোগ। এই দুই সংস্থার সবকটি বাইকের উপরেই প্রযোজ্য থাকছে এই অফার।

রাইডিং গিয়ার ও অ্যাক্সেসরিজে ডিসকাউন্ট

নিজের শখের বাইককে সাজিয়ে তুলতে একদিকে যেমন প্রয়োজন নানাবিধ অ্যাক্সেসরিজের তেমনই সুরক্ষিত ভাবে বাইক চালানোর জন্য প্রয়োজন বেশ রাইডিং গিয়ারের। ডিসেম্বরে দুই ক্ষেত্রেই ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট মিলবে সংস্থার শোরুমে। রাইডিং জ্যাকেট থেকে শুরু করে বাইক চালানোর বিভিন্ন অ্যাক্সেসরিজ সব কিছুতেই থাকছে এই অফার। ফলে থেকে বাইক চালানো হবে আরো বেশি মজাদার ও আকর্ষণীয়।

এক্সচেঞ্জ অফার

নিজের পুরাতন বাইক এক্সচেঞ্জ করে যারা বছরের শেষেই নতুন বাইক কেনার কথা ভাবছেন তাদের জন্য রয়েছে বিশেষ অফার। সিঙ্গেল টোন পেইন্ট স্কিমের উপর তৈরি Jawa 42 এবং Yezdi Roadster বাইক দুটিতে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, Jawa এবং Yezdi রেট্রো থিম, চোখ ধাঁধানো ডিজাইন ও সামগ্রিকভাবে উন্নত পারফরম্যান্সের জন্য বিখ্যাত। ক্রুজার কিংবা অ্যাডডভেঞ্চার সেগমেন্টে দুই সংস্থার জুড়ি মেলা ভার। জাওয়া ভারতে Jawa Standard, Jawa 42, Jawa Perak এবং Jawa 42 Bobber বিক্রি করে। অন্যদিকে, ইয়েজদির ঝুলিতে রয়েছে- Yezdi Roadster, Yezdi Scrambler এবং Yezdi Adventure।