স্পেসিফিকেশনের পর এবার Vivo V30 Lite-এর ডিজাইনও অনলাইনে লিক হল

ভিভো তাদের V-সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Vivo V30 এবং V30 Pro ফোনগুলি শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু শুধুমাত্র এই দুটিই Vivo V30 সিরিজের…

ভিভো তাদের V-সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Vivo V30 এবং V30 Pro ফোনগুলি শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু শুধুমাত্র এই দুটিই Vivo V30 সিরিজের মডেল নয়, এগুলির সাথে Vivo V30 Lite নামে আরও একটি মডেলও যুক্ত থাকবে। আর এখন Lite মডেলটি ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) এবং গুগল প্লে কনসোল (Google Play Console) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা এই মডেলটিরও আসন্ন লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। কি কি নতুন তথ্য উঠে এল সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo V30 Lite-কে দেখা গেল Bluetooth SIG এবং Google Play Console-এর ডেটাবেসে

ভিভো ভি৩০ লাইট ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ এবং গুগল প্লে কনসোল সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। ব্লুটুথ এসআইজি-এর ডেটাবেস নিশ্চিত করেছে যে V2314 মডেল নম্বর বহনকারী ডিভাইসটি ব্লুটুথ ৫.১ ভার্সন সাপোর্ট করবে। তবে এই ওয়েবসাইট থেকে ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। যদিও, গুগল প্লে কনসোলের লিস্টিংটি ভিভো ভি৩০ লাইট সম্পর্কিত আরও তথ্য প্রকাশ করেছে। যেমন একটি রেন্ডার ইমেজের মাধ্যমে রিয়ার ডিজাইন তুলে ধরেছে।

ভিভো ভি৩০ লাইট গুগল প্লে কনসোলে V2317 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। এই নতুন স্মার্টফোনটি ১২ জিবি র‍্যাম সহ আসবে বলে লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে। সার্টিফিকেশন প্ল্যাটফর্মে শেয়ার করা রেন্ডারটি স্মার্টফোনটিকে একটি পার্পল কালার অপশনে প্রদর্শন করেছে। এছাড়াও, ডেটাবেসটি নিশ্চিত করেছে যে ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরে চলবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

Vivo V30 Lite-এর রিয়ার প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে, যা অরা রিং এলইডি লাইটের সাথে যুক্ত। ফোনটির সামনে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে। ডিসপ্লেটি ২,৪০০ x ১,০৮০ রেজোলিউশন এবং ৪৪০ পিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করে। উল্লেখযোগ্যভাবে, Vivo V30 Lite-এর সামনের অংশে একটি কার্ভড স্ক্রিন রয়েছে। সাম্প্রতিক রিপোর্ট আসন্ন Vivo V30 Lite-এর ব্যাটারি এবং চার্জিং ডিটেইলসও প্রকাশ করেছে। এতে ৪,৭০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকতে পারে যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।