সবাইকে অবাক করে Samsung Galaxy S24 সিরিজের দাম ফাঁস হল, এত কম ভেবেছিলেন

Samsung Galaxy S24 সিরিজ আগামী বছরের শুরুতে বিশ্ব বাজারে পা রাখতে চলেছে। Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra অত্যাধুনিক প্রযুক্তি অফার করার জন্য…

Samsung Galaxy S24 সিরিজ আগামী বছরের শুরুতে বিশ্ব বাজারে পা রাখতে চলেছে। Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra অত্যাধুনিক প্রযুক্তি অফার করার জন্য স্বাভাবিকভাবেই প্রিমিয়াম মূল্যে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন সূত্র মারফৎ আসন্ন S-সিরিজের হ্যান্ডসেটগুলি কি অফার করতে পারে তার আভাস পাওয়া গেছে। আর এখন, একটি নতুন প্রতিবেদনে দাম ফাঁস হয়ে গিয়েছে।

Samsung Galaxy S24-এর মূল্য (সম্ভাব্য)

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি সংস্থাটি তাদের পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টে ফ্ল্যাগশিপ স্যামসাং গ্যালাক্সি এস২৪ লাইনআপটি উন্মোচন করবে, যা আগামী ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। একটি রিপোর্ট অনুযায়ী, কোম্পানিটি পূর্বসূরি গ্যালাক্সি এস২৩-এর মতো একই দামে নতুন এস২৪ সিরিজের ফোনগুলি বিক্রি করবে। অর্থাৎ, স্ট্যান্ডার্ড স্যামসাং গ্যালাক্সি এস২৪ মডেলটি ৭৯৯ ডলার (প্রায় ৬৬,৬০০ টাকা) মূল্যে বাজারে আসতে পারে, যেখানে গ্যালাক্সি এস২৪ প্লাস এবং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা যথাক্রমে ৯৯৯ ডলার (প্রায় ৮৩,২২০ টাকা) এবং ১,১৯৯ ডলার (প্রায় ৯৯,৯০০ টাকা)-এ পাওয়া যেতে পারে।

তবে মনে রাখতে হবে যে, এগুলি বেস মডেলের দাম। অন্যান্য স্টোরেজ অপশন সম্ভবত বেশি মূল্যে বাজারে আসবে। রিপোর্টটি নির্দেশ করে যে, স্যামসাং ফ্ল্যাগশিপ স্মার্টফোন সেগমেন্টে প্রতিযোগিতামূলক থাকার জন্য মূল্যকে স্থিতিশীল রাখার সিদ্ধান্ত নিয়েছে। স্মার্টফোন মার্কেটের পুনরুদ্ধারের সময়, ব্র্যান্ডটি একই প্রাইস ট্যাগের সাথে স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজ লঞ্চ করে তার বিক্রয় আগের প্রজন্মের মডেলগুলির তুলনায় ১০ শতাংশ বৃদ্ধি করার লক্ষ্য রাখে।

সম্প্রতি, বিভিন্ন সূত্র থেকে Samsung Galaxy S24 লাইনআপ সম্পর্কিত বিভিন্ন স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ্যে এসেছে। সিরিজের সবচেয়ে প্রিমিয়াম Samsung Galaxy S24 Ultra-কে নিয়ে উন্মাদনা সবচেয়ে বেশি। জানা গেছে, এই ফোনটির ডিসপ্লে ২,৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে, তবে লাইনআপের সবকটি মডেলই স্যাটেলাইট কানেক্টিভিটি ফিচারটি অফার করতে পারে। আবার, Galaxy S24 Ultra-এর পিছনে উচ্চ রেজোলিউশনের ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গেছে, যা ৮কে ভিডিও রেকর্ডিং অফার করবে।