সস্তা ফোন কেনার জন্য তৈরি হোন, Moto G24 Power ও Moto G34 দুর্দান্ত ডিজাইন ও 50MP ক্যামেরা সহ আসছে

Motorola-র দুটি নতুন স্মার্টফোন বাজারে ঝড় তুলতে আসছে। আর এই দুটি ফোন হল Moto G24 Power ও Moto G34। সম্প্রতি এদের রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে,…

Motorola-র দুটি নতুন স্মার্টফোন বাজারে ঝড় তুলতে আসছে। আর এই দুটি ফোন হল Moto G24 Power ও Moto G34। সম্প্রতি এদের রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে, যেখান থেকে এর ডিজাইন এবং স্পেসিফিকেশন সামনে এসেছে। রেন্ডার থেকে জানা গেছে Moto G24 Power ও Moto G34 মডেলে হোল-পাঞ্চ ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়া এগুলি কার্ভড এজ এবং ৩.৫ মিমি অডিও জ্যাক সহ আসবে। যদিও এদের সঠিক লঞ্চের তারিখ এখনও জানা যায়নি।

Moto G24 Power ও Moto G34 এই কালারে আসবে

মাইস্মার্টপ্রাইস মোটো জি২৪ পাওয়ার এবং মোটো জি৩৪ এর রেন্ডারগুলি সামনে এনেছে। এই রেন্ডারগুলিতে সিলভার এবং ডার্ক ব্লু রঙে মোটো জি২৪ পাওয়ার এবং ডিপ ব্লু এবং লাইট ব্লু রঙে মোটো জি৩৪ ফোনকে দেখা গেছে। উভয় মডেলই কার্ভড এজ এবং হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইনের সাথে আসবে। ফোনের বাম দিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দৃশ্যমান, অন্যদিকে ডান দিকে সিম কার্ড ট্রে থাকবে।

পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, উভয় ডিভাইসে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সরসহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এলইডি ফ্ল্যাশ সহ ক্যামেরা সেটআপটি ফোনের উপরের দিকে বাম কোণে দেখা যাবে। সেকেন্ডারি ক্যামেরাটি কত মেগাপিক্সেল হবে সে বিষয়ে এই মুহুর্তে কিছু জানা যায়নি। রেন্ডার দেখে মনে হচ্ছে মোটো জি২৪ পাওয়ারের একদম উপরে একটি হেডফোন জ্যাক থাকবে। ডিভাইস দুটি ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসবে।

Moto G24 Power ও Moto G34 এর সম্ভাব্য দাম

মোটো জি২৪ পাওয়ার ফোনটি মোটো জি২৩ এর উত্তরসূরি হিসাবে লঞ্চ হবে, যেটি জানুয়ারিতে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণ সহ ২২৯.৯৯ ইউরো (প্রায় ২০,৫০০ টাকা) মূল্যে বাজারে এসেছিল। অন্যদিকে, মোটো জি৩৪, মোটো জি৩২ এর উত্তরসূরি হিসাবে আসতে পারে, যেটি মার্চ মাসে ভারতে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ ১১,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ হয়েছিল।