Nothing Phone 2a দেখতে কেমন হবে, পিছনেও কি এক? মিলল চমকের আভাস

সম্প্রতি নাথিং (Nothing) মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টে তাদের অংশগ্রহণের বিষয়ে ইঙ্গিত দিয়ে একটি ইনভাইট পোস্টার প্রকাশ করেছে, যেখানে আগামী ২৭ তারিখটিকে হাইলাইট…

সম্প্রতি নাথিং (Nothing) মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টে তাদের অংশগ্রহণের বিষয়ে ইঙ্গিত দিয়ে একটি ইনভাইট পোস্টার প্রকাশ করেছে, যেখানে আগামী ২৭ তারিখটিকে হাইলাইট করা আছে। তার পর থেকে জল্পনা শুরু হয়েছে যে লন্ডন-ভিত্তিক নবীন ব্র্যান্ডটি সম্ভবত আপকামিং প্রযুক্তি সম্মেলনে তাদের নতুন ডিভাইস সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করবে। ইতিমধ্যেই নাথিং একটি নতুন স্মার্টফোন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যা একটি মিড রেঞ্জ হ্যান্ডসেট হতে পারে। এই ডিভাইসটিকে আপাতত Nothing Phone 2a নামে ডাকা হচ্ছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার এই হ্যান্ডসেটটির ডিজাইনের আভাস দিয়েছেন।

Nothing Phone 2a-এর ডিজাইন সম্পর্কে জানা গেল

সুপরিচিত টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন যে তিনি নাথিং ফোন ২এ-এর একটি ওয়ার্কিং প্রোটোটাইপ স্পট করেছেন৷ তিনি বলেছেন যে ব্র্যান্ডটি আসন্ন হ্যান্ডসেটটিতে কিছু আকর্ষণীয় ডিজাইন এলিমেন্ট যুক্ত করতে চলেছে। ফোনটির ডিসপ্লেতে আগের প্রজন্মের নাথিং ফোনের মতো পাঞ্চ হোল কাটআউট থাকলেও, ব্যাক প্যানেলে স্পষ্ট পরিবর্তন দেখা যাবে। এটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপই অফার করবে। তবে ক্যামেরা লেআউটটি নতুন ফোনটির কেন্দ্রে অবস্থান করবে, বাম দিকে নয়।

প্রসঙ্গত, লেটেস্ট নাথিং ফোন (২)-এর তার পূর্বসূরি ফোন (১)-এর সাথে ডিজাইনে খুব মিল থাকায় অনেকেরই সমালোচনার সম্মুখীন হয়েছিল। কিন্তু নাথিং ফোন ২এ-এর ডিজাইন অনেকটাই আলাদা হতে পারে। যদিও টিপস্টার বলেছেন যে, আসন্ন স্মার্টফোনটি নাথিং ফোন (১) এবং ফোন (২)-এর ডিজাইন ল্যাঙ্গুয়েজই বজায় রাখবে৷ উল্লেখযোগ্যভাবে, একটি প্রতিবেদন সূত্রে নাথিং ফোন ২এ-এর রিয়ার প্যানেলের একটি ছবিও সামনে এসেছে৷ কিন্তু এই ইমেজটি একটি উল্লম্বভাবে সজ্জিত ডুয়েল ক্যামেরা সেটআপ সহ ডিভাইসটিকে দেখিয়েছে, যা নাথিংয়ের আগের ফোনগুলির মতো।

Nothing Phone 2a-তে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে দাবি করা হয়েছে। নাথিংয়ের সিগনেচার এলইডি গ্লাইফ ইন্টারফেস লাইটিংও ব্যাক প্যানেলে দেখা যাবে। পরিশেষে, Nothing Phone 2a-কে সম্প্রতি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-এ AIN142 মডেল নম্বর সহ দেখা গেছে, যা নিশ্চিত করেছে যে স্মার্টফোনটি এদেশের বাজারে লঞ্চ হবে। তবে এখনও পর্যন্ত নতুন এই নাথিং ফোনটির সম্পর্কে কোম্পানি কিছু বলেনি।