Itel it5330: একবার চার্জে চলবে ১২ দিন, ১৫০০ টাকার কমে ভারতে এল নতুন ফোন

Itel আজ (১৮ই ডিসেম্বর) ভারতে একটি নতুন ফিচার ফোন লঞ্চ করল, যার নাম Itel it5330। এটি গ্লাস ফিনিশিং বডি ডিজাইন এবং আল্ট্রা-স্লিম ফর্ম ফ্যাক্টর অফার…

Itel আজ (১৮ই ডিসেম্বর) ভারতে একটি নতুন ফিচার ফোন লঞ্চ করল, যার নাম Itel it5330। এটি গ্লাস ফিনিশিং বডি ডিজাইন এবং আল্ট্রা-স্লিম ফর্ম ফ্যাক্টর অফার করে। বিশেষত্বের কথা বললে, কীপ্যাড যুক্ত Itel it5330 ফোনে – QVGA ডিসপ্লে প্যানেল, রেকর্ডার যুক্ত ওয়্যারলেস এফএম, ডুয়াল সিম স্লট, ১,৯০০ এমএএইচ ব্যাটারি এবং কিংভয়েস ভয়েস অ্যাসিস্টেন্ট ফিচার পাওয়া যাবে। এমনকি ডিভাইসটি মাল্টিল্যাঙ্গুয়েজ ইন্টারফেস সহ এসেছে। চলুন নয়া Itel it5330 ফিচার ফোনের দাম, প্রাপ্যতা এবং ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Itel it5330 ফিচার ফোনের দাম এবং লভ্যতা

ভারতের বাজারে আইটেল আইটি৫৩৩০ ফিচার ফোনের দাম ১,৪৯৯ টাকা রাখা হয়েছে। এটি মোট চারটি কালার বিকল্পের সাথে লঞ্চ হয়েছে, যথা – ব্লু, লাইট গ্রীন, লাইট ব্লু এবং ব্ল্যাক।

Itel it5330 ফিচার ফোনের স্পেসিফিকেশন

গ্লাস ফিনিশ ফ্ল্যাট ডিজাইনের সাথে আসা আইটেল আইটি৫৩৩০ ফিচার ফোনে ২.৮-ইঞ্চির QVGA ডিসপ্লে আছে। এতে ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণ করা যাবে। আবার ১,০০০টি কন্টাক্ট সংরক্ষণ করার সুবিধাও পেয়ে যাবেন ব্যবহারকারীরা৷ এই ফোনে ভয়েস অ্যাসিস্টেন্সের জন্য কিংভয়েস (Kingvoice) ফিচার উপস্থিত। আবার এতে বহুভাষিক বা মাল্টিল্যাঙ্গুয়েজ ইন্টারফেস রয়েছে, যা – ইংরেজি, হিন্দি, গুজরাটি, তেলেগু, তামিল, পাঞ্জাবি, কন্নড়, মালায়লাম এবং বাংলা ভাষা সমর্থন করে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, Itel it5330 ফিচার ফোন টর্চ এবং ব্যাক ফ্ল্যাশ লাইটের সাথে এসেছে। এটি রেকর্ডার যুক্ত ওয়্যারলেস এফএম অফার করে। আরো সহজ করে বললে, ব্যবহারকারীরা ওয়্যারড হেডফোন ছাড়াই রেডিও স্টেশনগুলি টিউন করতে পারবেন৷ কানেক্টিভিটি অপশন হিসাবে এতে অন্তর্ভুক্ত থাকছে – স্ট্যান্ডার্ড ডুয়াল সিম স্লট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Itel it5330 ফোনে ১,৯০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একক চার্জে ৩১.৭ ঘন্টা টকটাইম এবং ১২ দিনের ব্যাটারি ব্যাকআপ প্রদানে সমর্থ। এটি ১১.১ মিমি পুরু।