অনলাইনে কিনলে তবেই মিলবে এই অপশন, Samsung-এর নতুন ফোন হবে এক্সক্লুসিভ

২০২৩ প্রায় শেষের মুখে। আর নতুন বছরের শুরুতেই Samsung Galaxy S24 সিরিজ বাজারে আসতে চলেছে। আগামী ১৭ জানুয়ারি গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked 2024) ইভেন্টে লঞ্চ…

২০২৩ প্রায় শেষের মুখে। আর নতুন বছরের শুরুতেই Samsung Galaxy S24 সিরিজ বাজারে আসতে চলেছে। আগামী ১৭ জানুয়ারি গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked 2024) ইভেন্টে লঞ্চ হবে এই সিরিজের ফোনগুলি। Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra – এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। টপ-এন্ড Samsung Galaxy S24 Ultra-এর একটি হ্যান্ড-অন ইমেজ সম্প্রতি অনলাইনে ফাঁস হয়েছে। একটি রিপোর্ট Galaxy S24 সিরিজের স্মার্টফোনগুলির রেন্ডার এবং কালার অপশন প্রকাশ্যে এসেছে৷ আর এখন, Samsung Galaxy S24 Ultra এর অনলাইন এক্সক্লুসিভ রঙের বিকল্পগুলি প্রকাশ হয়েছে।

Samsung Galaxy S24 Ultra-এর কালার অপশন, র‍্যাম / স্টোরেজ ভ্যারিয়েন্ট অনলাইনে ফাঁস হয়েছে

টিপস্টার ইভান ব্লাস তার এক্স (সাবেক টুইটার) পোস্টে প্রকাশ করেছেন যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের স্মার্টফোনগুলি সিলভার, লাইট ব্রাউন এবং গ্রীন কালার অপশনে লঞ্চ করা হবে। তবে এই তিনটি রং স্যামসাংয়ের অনলাইন স্টোর থেকে গ্যালাক্সি এস২৪ আল্ট্রা মডেলটি ক্রয় করা গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ হবে। গ্যালাক্সি এস২৪ আল্ট্রা টাইটানিয়াম ফ্রেমের সাথে আসবে বলে জানা গেছে, যা বর্তমান সিরিজের এস২৩ আল্ট্রা-এর অ্যালুমিনিয়াম ফ্রেমের চেয়ে ভালো।

সাম্প্রতিক একটি রিপোর্ট প্রকাশ করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা টাইটানিয়াম ব্ল্যাক, টাইটানিয়াম গ্রে, টাইটানিয়াম ভায়োলেট এবং টাইটানিয়াম ইয়েলো কালার অপশনগুলিতে পাওয়া যাবে। তাছাড়া, এটাই হবে প্রথম স্মার্টফোন, যার ডিসপ্লে কর্নিং আর্মার জিজি দ্বারা সুরক্ষিত হবে৷ ফোনের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লেটি ২,৬০০ নিটের পিক ব্রাইটনেস অফার করবে বলে জানা গেছে।

ফোনটি ১২ জিবি র‍্যাম সহ বাজারে আসবে ও ২৫৬ জিবি/ ৫১২ জিবি / ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। স্যামসাং সমস্ত দেশেই Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরের সাথে Galaxy S24 Ultra স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। ফটোগ্রাফির ক্ষেত্রে, Samsung Galaxy S24 Ultra-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স অন্তর্ভুক্ত থাকবে৷

তবে, ৫x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো সেন্সরকে যুক্ত করতে স্যামসাং ১০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো সেন্সরকে বাদ দেবে। এটি আগের মতোই ৩x অপটিক্যাল জুম সহ আরেকটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর অফার করবে। ফোনের সামনে ১২ মেগাপিক্সেলের সেন্সর অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy S24 Ultra-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৪৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।