6,000mah ব্যাটারির সঙ্গে এদেশে আসছে Moto G24 Power, আর কী স্পেশাল ফিচার

মোটোরোলা (Motorola) শীঘ্রই বাজারে কয়েকটি নতুন G-সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ফোনগুলিকে নিয়ে ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে এই নয়া হ্যান্ডসেটগুলি…

মোটোরোলা (Motorola) শীঘ্রই বাজারে কয়েকটি নতুন G-সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ফোনগুলিকে নিয়ে ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে এই নয়া হ্যান্ডসেটগুলি ভারতীয় বাজারেও পা রাখবে। আর এখন Moto G24 Power-এর পাশাপাশি আরও দুটি মডেলকে ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা এদেশে ফোনগুলির লঞ্চের ইঙ্গিত দেয়৷ আসুন ডিভাইস গুলি সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Moto G24 Power পেল BIS-এর অনুমোদন

তিনটি নতুন মোটো ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে। লিস্টিংটি প্রকাশ করেছে যে, এগুলি XT2363-5, XT2425-2 এবং XT2421-3 – এই মডেল নম্বরগুলি বহন করে। সার্টিফিকেশন ডেটাবেসটি এই স্মার্টফোনগুলির অফিসিয়াল নাম প্রকাশ করেনি। তবে, মোটো জি২৪ পাওয়ার ইতিমধ্যেই XT2425-3 মডেল নম্বরের সাথে টিডিআরএ (TDRA) ডেটাবেসে উপস্থিত হয়েছে। অর্থাৎ, বিআইএস-এ তালিকাভুক্ত XT2425-2 মডেলটি সম্ভবত একই স্মার্টফোন।

জানিয়ে রাখি, (২১ ডিসেম্বর), XT2363-4 মডেলটিকে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মে দেখা গেছে, যা মোটো জি৩৪ ৫জি-এর মডেল নম্বর বলে মনে করা হচ্ছে। সুতরাং, এই মোটো জি ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে, যেহেতু XT2363-5 বিআইএস-এও হাজির হয়েছে। এছাড়াও, একটি সাম্প্রতিক রিপোর্ট মোটো জি০৪, মোটো জি২৪ পাওয়ার এবং মোটো জি৩৪ ৫জি নামের একগুচ্ছ মোটোরোলা স্মার্টফোনের কয়েকটি প্রধান বৈশিষ্ট্য ফাঁস করেছে।

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায়, Moto G24 Power-এ ৬.৫৬ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি MediaTek Helio G85 প্রসেসর এবং বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে এবং ৩০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Moto G24 Power-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যেতে পারে।