ক্যামেরা কেমন, বা ব্যাটারির পাওয়ার কত, ফাঁস Oppo Find X7 সিরিজের সমস্ত তথ্য

Oppo Find X7 সিরিজকে নিয়ে বিগত কয়েক সপ্তাহ ধরে চর্চা চলছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তা থেকে এটা স্পষ্ট যে এই লাইনআপের…

Oppo Find X7 সিরিজকে নিয়ে বিগত কয়েক সপ্তাহ ধরে চর্চা চলছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তা থেকে এটা স্পষ্ট যে এই লাইনআপের অধীনে তিনটি মডেল লঞ্চ হবে, এগুলি হল স্ট্যান্ডার্ড Oppo Find X7, হাই-এন্ড Oppo Find X7 Ultra এবং স্পেশাল Find X7 Ultra Satellite Communication মডেল৷ অর্থাৎ এই বছর Oppo Find X7 সিরিজে কোনো “Pro” ভ্যারিয়েন্ট থাকবে না। আর এখন, তিনটি ফোনেরই সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। যা প্রতিটি মডেলের নতুন দিকগুলি তুলে ধরেছে।

Oppo Find X7 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো ফাইন্ড এক্স৭ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে, যেখানে আল্ট্রা মডেলগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে৷ এটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত করা হবে৷ ওপ্পো ফাইন্ড এক্স৭-এ ১.৫কে রেজোলিউশন সহ একটি ৬.৭৮ ইঞ্চির প্যানেল থাকবে, যেখানে আল্ট্রা ভার্সন ২কে রেজোলিউশন সহ বড় ৬.৮২ ইঞ্চির ডিসপ্লে পাবে। তিনটি স্মার্টফোনই কার্ভড এজ সহ বিওই ৮টি ওলেড প্যানেল, ১২০ হার্টজ এলটিপিও রিফ্রেশ রেট এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিং সাপোর্ট সহ আসবে।

Oppo Find X7-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেলের LYT-808 প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন ১ আল্ট্রাওয়াইড লেন্স এবং ৩x জুম এবং ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেলের OmniVision OV64B পেরিস্কোপ টেলিফটো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে৷

অন্যদিকে, Oppo Find X7 Ultra এবং এর স্যাটেলাইট কমিউনিকেশন মডেলটিতে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেলের LYT-900 সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের LYT-800 আল্ট্রাওয়াইড এবং ৩x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 টেলিফটো লেন্স এবং ৬x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX858 টেলিফটো লেন্স উপস্থিত থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Find X7 সিরিজের ফোনেই ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। আর আল্ট্রা মডেলগুলিতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও মিলবে। স্যাটেলাইট কমিউনিকেশন সাপোর্ট ছাড়া, Oppo Find X7 Ultra এবং এর স্যাটেলাইট কমিউনিকেশন মডেলটি প্রায় অভিন্ন বলেই মনে করা হচ্ছে।