Jio গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ, 31 ডিসেম্বর পর্যন্ত রিচার্জে 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক

২০২৩ শেষ হতে আর হাতে গোনা কয়েকটা দিন বাকি। তার পরেই মহাসমারোহে শুরু হবে নতুন বছর। আর এই নতুন বছরে Jio তাদের গ্রাহকদের জন্য নিয়ে…

২০২৩ শেষ হতে আর হাতে গোনা কয়েকটা দিন বাকি। তার পরেই মহাসমারোহে শুরু হবে নতুন বছর। আর এই নতুন বছরে Jio তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার, যার সাহায্যে পাওয়া যাবে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই অফারটি শুরু হয়েছে গত পয়লা ডিসেম্বর থেকে, আর এটি চলবে আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত৷ তাই এই অফারটির সুবিধা নেওয়ার জন্য Jio ব্যবহারকারীদের ৩১শে ডিসেম্বরের আগে রিচার্জ করতে হবে। আর আপনি যদি Jio গ্রাহক হন এবং এই অফারটির সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি পড়ুন।

পেয়ে যান ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

যে সমস্ত জিও ব্যবহারকারীরা অনলাইনে রিচার্জ করে থাকেন তারাই এই অফারটি উপভোগ করতে পারবেন৷ অর্থাৎ, যদি PhonePe, Paytm, Amazon Pay, Mobikwik, tatNeu-এর মতো অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম ব্যবহার করে রিচার্জ করা হয়, তাহলে পাওয়া যেতে পারে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। উল্লেখ্য, এই অফারটি সমস্ত Jio প্ল্যানের ক্ষেত্রেই প্রযোজ্য।

কীভাবে এই অফারের সুযোগ পাওয়া যাবে ?

  • আপনি যদি ফোনপে অ্যাপের মাধ্যমে জিওর প্ল্যান রিচার্জ করেন, তাহলে আপনি সর্বাধিক ৪০০ টাকা রিওয়ার্ড পেতে পারেন, যেটি প্রথম এবং তৃতীয় রিচার্জের ক্ষেত্রে প্রযোজ্য হবে।
  • একইভাবে, পেটিএম অ্যাপ ব্যবহার করে রিচার্জ করলে সর্বাধিক ১,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। এছাড়াও, JIOPTM এবং JIODEC কোড ব্যবহার করে পাওয়া যেতে পারে ১,৩০০ টাকা রিওয়ার্ড।
  • এদিকে আবার অ্যামাজন পে ২৫০ টাকার রিওয়ার্ডের ঘোষণা করেছে, যেখানে Mobikwik এর তরফ থেকে দেওয়া হবে সর্বাধিক ২৫০ টাকার সুপারক্যাশ।
  • এছাড়াও, TataNeu অ্যাপ থেকে রিচার্জ করলে পাওয়া যাবে ৫০টি নিও কয়েন। আর, Mobikwik ZIP অফারের মধ্যে পাওয়া যাবে ২৫ টাকার ক্যাশব্যাক। একইভাবে, Amazon-এ ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড অফারে পাওয়া যাবে ২ শতাংশ ছাড়। আর Tata Neu HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে পাওয়া যাবে ৫ শতাংশ নিও কয়েন।