12 জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন iTel A70 ভারতে লঞ্চ হচ্ছে, দাম থাকবে 8000 টাকার কম

iTel গত অক্টোবরে গ্লোবাল মার্কেটে A70 4G ফোন লঞ্চ করেছিল। এবার তারা আনছে iTel A70। ই-কমার্স সাইট Amazon আজ এই ডিভাইসটির জন্য একটি মাইক্রো সাইট…

iTel গত অক্টোবরে গ্লোবাল মার্কেটে A70 4G ফোন লঞ্চ করেছিল। এবার তারা আনছে iTel A70। ই-কমার্স সাইট Amazon আজ এই ডিভাইসটির জন্য একটি মাইক্রো সাইট লাইভ করেছে। এখান থেকে iTel A70 এর ডিজাইন সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে। পাশাপাশি বলতে দ্বিধা নেই ফোনটি এই ই-কমার্স সাইট থেকে পাওয়া যাবে।

iTel A70 শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে

অ্যামাজন থেকে জানা গেছে যে, এতে ফ্লাট ফ্রেম ডিজাইন দেখা যাবে। আর ডিভাইসটির বাম দিকে সিম ট্রে থাকবে। আর এর সামনে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে পাওয়া যাবে। আবার আইটেল এ৭০ মডেলটি অ্যাপল আইফোনের মতো ডায়নামিক আইল্যান্ড সহ আসবে। স্মার্টফোনটি চারটি কালারে পাওয়া যাবে – ব্ল্যাক, লাইট ব্লু, ইয়েলো ও গ্রীন।

এদিকে আইটেল এ৭০ ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ কেনা যাবে বলে অ্যামাজন থেকে জানা গেছে। এতে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এটি ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে।

আর iTel A70 এর দাম ৮,০০০ টাকার কম রাখা হবে বলে জানা গেছে। আর এই রিপোর্ট যদি সত্যি হয় তাহলে বলা যায় এটি ১২ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন হবে। এটি জানুয়ারিতে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।