যেমন পারফরম্যান্স তেমন ফিচার, নতুন বছরেই বাজারে আসছে Honor X50 GT

অনর গত বছর অক্টোবর মাসে চীনের মার্কেটে Honor X40 GT স্মার্টফোনটি লঞ্চ করেছে। বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ব্র্যান্ডটি এর উত্তরসূরি হিসাবে Honor…

অনর গত বছর অক্টোবর মাসে চীনের মার্কেটে Honor X40 GT স্মার্টফোনটি লঞ্চ করেছে। বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ব্র্যান্ডটি এর উত্তরসূরি হিসাবে Honor X50 GT মডেলটির ওপর কাজ করছে। আর এখন একটি নির্ভরযোগ্য সূত্র মারফৎ জানা গেছে যে এই Honor X GT সিরিজের হ্যান্ডসেটটি আগামী মাসে, অর্থাৎ জানুয়ারিতেই আত্মপ্রকাশ করতে পারে।

সামনে এল Honor X50 GT-এর লঞ্চের টাইমলাইন

জানা গিয়েছে, এক চীনা মাইক্রোব্লগিং সাইটে অনর জিটি-সিরিজের প্রোডাক্ট ম্যানেজার নিজে অনর এক্স৫০ জিটি-এর অস্তিত্ব স্বীকার করেছেন। তিনি আশ্বস্ত করেছেন যে, আসন্ন ফোনটি গ্রাহকদের হতাশ করবে না, যা নির্দেশ করে যে কোম্পানি এই ফোনের মাধ্যমে গত জুলাইয়ে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড অনর এক্স৫০-এর অর্জন করা সুনাম বজায় রাখার প্রচেষ্টায় রয়েছে।

এরসাথেই তিনি জানান যে, ডিভাইসটি শীঘ্রই লঞ্চ হবে, যা ইঙ্গিত দেয় যে এটি আগামী জানুয়ারিতেই আত্মপ্রকাশ করতে পারে। তবে ফোনটি ১০ জানুয়ারি এবং ১১ জানুয়ারিতে আত্মপ্রকাশ করতে চলা অনর ম্যাজিক ৬ সিরিজের ফ্ল্যাগশিপ ফোনগুলির সাথে লঞ্চ হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়। এক চীনা টিপস্টারের মতে, অনর এক্স৫০ জিটি মডেলটি অনর এক্স৫০ প্রো-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে, যা চীনা বাজারে শীঘ্রই পা রাখতে চলেছে। মনে করা হচ্ছে অনর এক্স৫০ জিটি এবং অনর এক্স৫০ প্রো যথাক্রমে অফলাইন এবং অনলাইন মার্কেটকে লক্ষ্য করে উন্মোচিত হবে।

Honor X50 Pro / X50 GT-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Honor X50 Pro-তে কার্ভড এজ ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ৪২৯ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে৷ এতে Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট ব্যবহৃত হবে এবং ৩৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

এর পাশাপাশি, Honor X50 Pro অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিক ওএস ৭.২ (Magic OS 7.2) কাস্টম স্কিনে চলবে। ফোনটি ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। এটি ব্ল্যাক এবং গ্রীন শেডে পাওয়া যাবে। দাম সম্পর্কে কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে আশা করা হচ্ছে যে, অনর আনুষ্ঠানিকভাবে আগামী কয়েক দিনের মধ্যেই Honor X50 GT সম্পর্কে আরও তথ্য নিশ্চিত করবে।