একাধিক রঙে আসছে Samsung Galaxy S24 ও Galaxy S24+, লঞ্চের আগেই বড় রিপোর্ট প্রকশ্যে এল

নতুন বছরের আগমনের সাথেই Samsung, তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Galaxy S24 বিশ্ববাজারে ঘোষণা করবে। আর লঞ্চের সময় যত ঘনিয়ে আসছে, ততই আলোচ্য লাইনআপটির বিভিন্ন তথ্য…

নতুন বছরের আগমনের সাথেই Samsung, তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Galaxy S24 বিশ্ববাজারে ঘোষণা করবে। আর লঞ্চের সময় যত ঘনিয়ে আসছে, ততই আলোচ্য লাইনআপটির বিভিন্ন তথ্য ফাঁস হচ্ছে। জনপ্রিয় এক টিপস্টার আজ আপকামিং Samsung Galaxy S24 এবং Galaxy S24+ ফ্ল্যাগশিপ ফোনের কালার ভ্যারিয়েন্ট সংক্রান্ত তথ্য অনলাইনে শেয়ার করেছেন। জানা গেছে ডিভাইস-দ্বয় তিনটি আকর্ষণীয় কালার বিকল্পের সাথে আসবে।

প্রকাশ্যে এল Samsung Galaxy S24 এবং Galaxy S24+ ফ্ল্যাগশিপের কালার বিকল্প

জানিয়ে রাখি, চলতি মাসের প্রথমার্ধে স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের বেস মডেলের রেন্ডার শেয়ার করা হয়েছিল। রেন্ডার অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ মডেলটি চারটি কালার বিকল্পের সাথে লঞ্চ হবে। এগুলি হল – পার্পেল, গ্রে, ইয়ালো এবং ব্ল্যাক ভ্যারিয়েন্ট।

আবার এখন টিপস্টার রোল্যান্ড কোয়ান্ডট (Roland Quandt) X প্ল্যাটফর্মের মাধ্যমে, আসন্ন গ্যালাক্সি এস২৪ এবং গ্যালাক্সি এস২৪+ স্মার্টফোন দুটির সিম ট্রের ছবি শেয়ার করেছেন। যার দরুন এগুলি কালার ভ্যারিয়েন্টও প্রকাশ্যে এসে গেছে। সদ্য শেয়ার করা ছবিতে, আলোচ্য দুটি ফ্ল্যাগশিপের সিম ট্রেগুলি – অরেঞ্জ, হোয়াইট এবং পার্পেল কালার অপশনে দেখা গেছে৷ এক্ষেত্রে দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক জায়ান্টটি, অভ্যাসবশত কালার ভ্যারিয়েন্টগুলির নাম পরিবর্তিত করতে পারে।

এদিকে টিপস্টার জানিয়েছেন, তিনি স্যামসাং ডিভাইসের খুচরা যন্ত্রাংশ সরবরাহ করে এমন একটি দোকান থেকে সিম ট্রেগুলি খুঁজে পান। তার বিশ্বাস, এগুলি আপকামিং গ্যালাক্সি এস২৪ সিরিজের জন্য নির্মিত। যদি সত্যি এমনটা হয়, তবে এখনও পর্যন্ত প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্যালাক্সি এস২৪ এবং গ্যালাক্সি এস২৪+ মডেল দুটি – ব্ল্যাক, অরেঞ্জ, গ্রে, পার্পেল, হোয়াইট, ব্লু এবং গোল্ড (ইয়ালো) কালার অপশনের সাথে লঞ্চ হতে পারে।

প্রসঙ্গত, হালফিলে সিরিজের উচ্চতর মডেল Samsung Galaxy S24 Ultra -এরও একটি রেন্ডার অনলাইনে বিশেষ ভাইরাল হয়েছিল। যেখানে ডিভাইসটি – ব্ল্যাক, ইয়ালো, পার্পেল এবং গ্রে কালারে লক্ষ্যণীয়৷ এছাড়া আরেকটি পৃথক X পোস্টে জনপ্রিয় টিপস্টার আইস ইউনিভার্স (Ice Universe), Galaxy S24 মডেলের পরিমাপ সংক্রান্ত তথ্য শেয়ার করেছেন। জানা গেছে ডিভাইসটি ৭.৬ মিমি পুরু এবং ওজনে ১৬৮ গ্রাম হবে। এটি ৬.১৬-ইঞ্চি AMOLED ডিসপ্লের সাথে আসতে পারে।

সম্ভাবনা আছে স্যামসাং, ২০২৪ সালের ১৭ই জানুয়ারী তাদের বহুল প্রতীক্ষিত Galaxy S24 স্মার্টফোন সিরিজের উপর থেকে পর্দা সরাবে।