গেমিং ফোনেও দুর্ধর্ষ ক্যামেরা, Asus ROG 8 Pro বাজারে আসার আগে পেল NBTC থেকে ছাড়পত্র

আগামী ৮ জানুয়ারি থেকে অনুষ্ঠিত CES 2024 ইভেন্টে Asus তাদের ফ্ল্যাগশিপ গেমিং ফোন ROG Phone 8 সিরিজের উপর থেকে পর্দা সরাতে চলেছে। এরপর ১৬ জানুয়ারি…

আগামী ৮ জানুয়ারি থেকে অনুষ্ঠিত CES 2024 ইভেন্টে Asus তাদের ফ্ল্যাগশিপ গেমিং ফোন ROG Phone 8 সিরিজের উপর থেকে পর্দা সরাতে চলেছে। এরপর ১৬ জানুয়ারি চীনে এই সিরিজ লঞ্চ হবে। তবে তার আগে Asus ROG 8 Pro থাইল্যান্ডের NBTC থেকে ছাড়পত্র পেল।

এই সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, ডিভাইসটির মডেল নম্বর AI2401_D এবং এতে 2G, 3G, 4G, 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে। বলতে দ্বিধা নেই যে, চীনের পর Asus ROG 8 Pro থাইল্যান্ডে লঞ্চ হবে।

এর আগে জানা গিয়েছিল যে, ডিভাইসটি ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হবে। আবার আসুস আরওজি ৮ প্রো ২৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে।

ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুস আরওজি ৮ প্রো আইপি৬৮ রেটিং সহ আসবে।