Moto G04: সস্তায় মোটোরোলার নয়া ফোন আসছে বাজারে, দাম-স্পেসিফিকেশন ফাঁস

নতুন বছরে মোটোরোলা (Motorola) তাদের Moto G-সিরিজের অধীনে একগুচ্ছ নতুন স্মার্টফোন বাজারে আনতে চলেছে। এর মধ্যে রয়েছে Moto G24 Power, Moto G34 5G এবং Moto…

নতুন বছরে মোটোরোলা (Motorola) তাদের Moto G-সিরিজের অধীনে একগুচ্ছ নতুন স্মার্টফোন বাজারে আনতে চলেছে। এর মধ্যে রয়েছে Moto G24 Power, Moto G34 5G এবং Moto G04৷ আর এখন Moto G04 ফোনটি সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশনে প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা ওই দেশে ফোনটির লঞ্চের বিষয়টি নিশ্চিত করছে। পাশাপাশি বেশ কিছু রিপোর্ট ফোনটির ডিটেইলস প্রকাশ করেছে। আসুন তাহলে Motorola Moto G04-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Motorola Moto G04-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

মোটোরোলা মোটো জি০৪ বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন হিসেবে লঞ্চ হতে চলেছে। এতে ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকতে পারে, যা ১,৬১২ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। মোটো জি০৪ একটি ইউরোপীয় রিটেইলার ওয়েবসাইটেও উপস্থিত হয়েছে, যা স্পেসিফিকেশন এবং মূল্য সম্পর্কে আরও কিছু তথ্য সামনে এনেছে। লিস্টিংটি এই ডিভাইসে ইউনিসক টি৬০৬ প্রসেসর, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের উপস্থিতি প্রকাশ করেছে।

এছাড়াও, মোটোরোলা মোটো জি০৪-এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে মনে করা হচ্ছে। স্মার্টফোনটির রিয়ার প্যানেলে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সেলফির জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর অবস্থান করবে। সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হওয়া সত্ত্বেও, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক মাই ইউএক্স (My UX) কাস্টম স্কিনে চলবে।

লিস্টিংটি প্রকাশ করেছে যে, Motorola Moto G04 অরেঞ্জ, গ্রীন, ব্লু এবং ব্ল্যাক – এর মতো কালার অপশনে পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম হতে পারে ১২৯ ইউরো (প্রায় ১১,৮০০ টাকা)৷ এছাড়াও, কিছু পূর্ববর্তী রেন্ডার থেকে জানা গেছে যে, Moto G04-এর নীচের অংশে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, একটি ইউএসবি-সি পোর্ট, একটি স্পিকার গ্রিল এবং একটি মাইক্রোফোন অন্তর্ভুক্ত থাকবে৷