Snapdragon 8 Gen 3 চিপসেটের প্রথম ফোল্ডিং ফোন লঞ্চ করে চমকে দেবে Vivo

ভিভো (Vivo) হোম মার্কেট চীনে তাদের পরবর্তী লঞ্চ ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে। সেখানে ব্র্যান্ডটি সম্ভবত লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোনগুলি লঞ্চ করবে। অনুমান করা হচ্ছে যে Vivo…

ভিভো (Vivo) হোম মার্কেট চীনে তাদের পরবর্তী লঞ্চ ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে। সেখানে ব্র্যান্ডটি সম্ভবত লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোনগুলি লঞ্চ করবে। অনুমান করা হচ্ছে যে Vivo X Fold 3 Pro ফোনটি Qualcomm-এর ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 3 চিপসেট-চালিত প্রথম ফোল্ডেবল ফোনগুলির মধ্যে অন্যতম হতে পারে। যদিও স্ট্যান্ডার্ড ভিভো X Fold 3 এবং এর Pro ভ্যারিয়েন্টের মধ্যে কি পার্থক্য থাকতে পারে, তা এখনও স্পষ্ট নয়। তবে এক সুপরিচিত টিপস্টার স্ট্যান্ডার্ড মডেলের চিপসেটের নাম প্রকাশ করেছেন।

Vivo X Fold 3 সিরিজ এবং Vivo Pad 3 শীঘ্রই আসছে বাজারে

ডিজিটাল চ্যাট স্টেশন তার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে স্পষ্টভাবে নাম প্রকাশ না করে কিছু ভিভো ডিভাইস সম্পর্কিত তথ্য শেয়ার করেছেন। তবে, মনে করা হচ্ছে যে তথ্যগুলি ভিভো এক্স ফোল্ড ৩ সিরিজ এবং ভিভো প্যাড ৩-এর সাথে সম্পর্কিত। ভিভো এক্স ফোল্ড ৩ এবং ভিভো এক্স ফোল্ড ৩ প্রো যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট দ্বারা চালিত হবে।

ভিভো এক্স ফোল্ড ২-এ স্ন্যাপড্রাগন ৮ জেন ২-এর অন্তর্ভুক্তি নির্দেশ করে যে এটি একটি সাশ্রয়ী মূল্যের ফোল্ডেবল ফোন হতে চলেছে। প্রসঙ্গত, আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল যে, ভিভো প্যাড ৩ ট্যাবলেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেটটি থাকবে। আর টিপস্টার তার পোস্টে ইঙ্গিত করেছেন যে ভিভো প্যাড ৩ ওলেড (OLED) এবং এলসিডি (LCD) ডিসপ্লে অপশন অফার করতে পারে।

জানিয়ে রাখি, এপ্রিলে আত্মপ্রকাশ করা Vivo Pad 2-এ ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১২.১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে এবং MediaTek Dimensity 9000 চিপসেট রয়েছে। ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করছেন যে, Vivo Pad 3-এর ডিসপ্লের আকার পূর্ববর্তী প্রজন্মের চেয়ে বেশি হবে। অন্যান্য রিপোর্ট অনুযায়ী, Vivo X Fold 3, Vivo X Fold 3 Pro এবং Vivo Pad 3 চলতি বছরের প্রথম ত্রৈমাসিকে আত্মপ্রকাশ করতে পারে।