ফ্ল্যাগশিপ ফোনের মতো ফাস্ট! পারফরম্যান্সে দিল খুশ করে দেবে Poco X6 Pro, শীঘ্রই লঞ্চ

Poco X6 সিরিজের স্মার্টফোনগুলি আগামী ১১ জানুয়ারি ভারতীয় এবং বিশ্বের অন্যান্য মার্কেটে পা রাখবে বলে শোনা যাচ্ছে৷লঞ্চ ইভেন্টের মূল আকর্ষণ হবে Poco X6 Pro মডেলটি,…

Poco X6 সিরিজের স্মার্টফোনগুলি আগামী ১১ জানুয়ারি ভারতীয় এবং বিশ্বের অন্যান্য মার্কেটে পা রাখবে বলে শোনা যাচ্ছে৷লঞ্চ ইভেন্টের মূল আকর্ষণ হবে Poco X6 Pro মডেলটি, যা ইতিমধ্যেই MediaTek 8300 প্রসেসর এবং স্টেইনলেস স্টিলের ভেপার চেম্বার কুলিং সিস্টেমের সাথে আসবে বলে নিশ্চিত করা হয়েছে৷ আর এখন, ব্র্যান্ড Poco X6 Pro-এর আনটুটু (AnTuTu) স্কোর প্রকাশ করে এর পারফরম্যান্সের আভাস দিয়েছে। কেমন পারফর্ম করবে এই ডিভাইসটি, আসুন জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Poco X6 Pro-এর AnTuTu স্কোর

পোকো ইন্ডিয়া তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টের মাধ্যমে একটি টিজার প্রকাশ করেছে, যা জানিয়েছে যে পোকো এক্স৬ প্রো ১৪,৬৪,২২৮-এর অভাবনীয় আনটুটু স্কোর অর্জন করেছে। ইতিমধ্যে জানা গেছে যে, পোকো এক্স৬ প্রো রেডমি কে৭০ই-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে, যেটি বর্তমানে ১.৪ মিলিয়নের বা ১৪ লক্ষেরও বেশি পয়েন্টের স্কোর সহ আনটুটু-তে অন্যতম সেরা-পারফর্মিং মিড-রেঞ্জ স্মার্টফোন হয়ে উঠেছে। সুতরাং, এটা বলা যায় যে পোকো পারফরম্যান্স বিভাগে কোনও কাটছাঁট করছে না।

উল্লেখযোগ্যভাবে, পোকো সম্প্রতি নিশ্চিত করেছে যে পোকো এক্স৬ প্রো হবে প্রথম ডিভাইস, যা অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে শাওমি (Xiaomi)-এর লেটেস্ট হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনে চলবে। মনে করা হয়েছিল যে, সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি নোট ১৩ ৫জি সিরিজটি ভারতে হাইপারওএস-এর সাথে আত্মপ্রকাশ করা প্রথম ডিভাইস হবে, তবে ব্র্যান্ডটি সে জল্পনা নসাৎ করে অ্যান্ড্রয়েড ১৩-এর সাথেই নোট ১৩ সিরিজটি এদেশের বাজারে এনেছে। প্রসঙ্গত, পোকো এক্স৬ প্রো-এর পূর্বসূরি এক্স৫ প্রো অ্যান্ড্রয়েড ১২-এর সাথে লঞ্চ হয় এবং অ্যান্ড্রয়েড ১৪ পর্যন্ত আপডেট পাবে বলে আশা করা হচ্ছে। সেই যুক্তি মানলে এক্স৬ প্রো ৫জি-ও কমপক্ষে ২ বছরের মেজর সিস্টেম আপডেট পেতে।

উল্লেখ্য, অ্যামাজন (Amazon)-এর লিস্টিং অনুসারে, এই ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির এলটিপিএস অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসবে। Poco X6 Pro-এর ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত থাকবে। ডিভাইসটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।