সুখবর, সারাবছর পাওয়া যাবে বিনামূল্যে 5G ইন্টারনেট ডেটা, বড় ঘোষণা Reliance Jio -র

ভারতের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর হল Relaince Jio। যারা অনেকদিন আগেই ভারতে 5G ইন্টারনেট পরিষেবা লঞ্চ করেছে। যারপর থেকেই ব্যবহারকারীরা বিনামূল্যে 5G ইন্টারনেট ব্যবহার করার…

ভারতের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর হল Relaince Jio। যারা অনেকদিন আগেই ভারতে 5G ইন্টারনেট পরিষেবা লঞ্চ করেছে। যারপর থেকেই ব্যবহারকারীরা বিনামূল্যে 5G ইন্টারনেট ব্যবহার করার সুযোগ দিচ্ছে। তবে ২০২৩ সালের শেষে অনেক গ্রাহকই এই ভেবে ভয় পেয়েছিলেন যে, Jio-র বিনামূল্যের 5G অফার নতুন বছরে হয়তো শেষ হয়ে যাবে। তবে সেই চিন্তার অবসান ঘটিয়ে এখন নিশ্চিত করা হয়েছে যে, এই অফার ২০২৪ সালে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। পাশাপাশি, ২০২৫ সালের প্রথম দিকেও বিনামূল্যে এই পরিষেবা পাওয়া যাবে।

সম্প্রতি রাহুল যাদব নামে এক Reliance Jio ব্যবহারকারী একটি সংবাদ মাধ্যমের কাছে ২,৯৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। যে স্ক্রিনশট দেখে বোঝা যায় যে, এই ২,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের অফারটি ২০২৫-এর জানুয়ারি পর্যন্ত বৈধ।

তবে মনে রাখতে হবে যে, Jio যেকোনো সময় আনলিমিটেড 5G ডেটা অফারটি প্রত্যাহার করতে পারে। যদিও এই স্ক্রিনশট দেখে অনুমান করা হচ্ছে যে, যদি কোনো ব্যবহারকারী এখনই জিওর কোনো ৩৬৫ দিনের প্ল্যান রিচার্জ করেন, তাহলে তাকে ২০২৫ সাল পর্যন্ত রিচার্জ করার জন্য চিন্তা করতে হবে না। পাশাপাশি, তারা আগামী বছর পর্যন্ত আনলিমিটেড 5G ডেটা উপভোগ করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

উল্লেখ্য, 5G ওয়েলকাম অফার উপভোগ করার জন্য ব্যবহারকারীদের ২৩৯ টাকার প্ল্যান বা তার বেশি মূল্যের প্ল্যান রিচার্জ করার প্রয়োজন হয়। এরপর 5G কভারেজ এরিয়ায় থাকলে জিও-র প্রিপেড এবং পোস্টপেইড উভয় গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন।