এক চার্জে ১৫০ কিমি, আগামী মাসে আসছে Kabira Mobility-র দুটি বৈদ্যুতিক বাইক

২০১৮ সালে ভারতে ইলেকট্রিক টু-হুইলার সেগমেন্টের জন্য প্রোডাক্ট ডেভলপমেন্টের মাধ্যমে Kabira Mobility-র সফর শুরু হয়েছিল। গতবছর অটোএক্সপো ইভেন্টে স্টার্টআপ সংস্থাটি একসাথে পাঁচটি বৈদ্যুতিন স্কুটার লঞ্চ…

২০১৮ সালে ভারতে ইলেকট্রিক টু-হুইলার সেগমেন্টের জন্য প্রোডাক্ট ডেভলপমেন্টের মাধ্যমে Kabira Mobility-র সফর শুরু হয়েছিল। গতবছর অটোএক্সপো ইভেন্টে স্টার্টআপ সংস্থাটি একসাথে পাঁচটি বৈদ্যুতিন স্কুটার লঞ্চ করে। নির্ভরযোগ্যতা, কর্মদক্ষতা, ও ভাল গ্রাহক পরিষেবার জন্য যেগুলি গ্রাহকদের কাছ থেকে প্রশংসা আদায় করে নিয়েছিল।

চলতি বছরের জন্য কাবিরা মোবিলিটি এবার নয়া চমক নিজে হাজির হচ্ছে। সংস্থাটি আগামী মাসে KM 3000 ও KM 4000 নামে দুটি বৈদ্যুতিন মোটরবাইক লঞ্চ করার কথা ঘোষণা করছে। তাদের দাবি, সম্পূর্ণরূপে দেশীয় প্রযুক্তিতে তৈরি হাই-স্পিডের এই বৈদ্যুতিন বাইকের রাইডিং রেঞ্জ নিয়েও কোনো উদ্বেগের কারন থাকবে না। Kabira Mobility-র ওয়েবসাইটে এই বাইক দুটির প্রি-বুকিং ইতিমধ্যে শুরু হয়ে গেছে।

কাবিরা মোবিলিটি বলেছে, তাদের ই-বাইকে কম্বি-ব্রেক, বেস্ট ইন ক্লাস রেঞ্জ, ফাস্ট চার্জিং ফিচার থাকবে। সাথে থাকবে রোড সাইড অ্যাসিট্যান্টের সুবিধা। বৈদ্যুতিন শক্তি দ্বারা চালিত হলেও কেএম ৩০০০ ও কেএম ৪০০০ আইসিই (ইন্টারনাল কম্বাশান ইঞ্জিন) বাইকের সমকক্ষ স্টাইল ও পারফরম্যান্স অফার করবে।

বাইক দুটিতে স্লিক এরোডায়নামিক প্রোফাইলের সাথে মডার্ন ডিজাইনের দেখা মিলবে। বৈদ্যুতিন এই বাইকের ব্যাটারি ফায়ারপ্রুফ। তাছাড়া পার্ক অ্যাসিস্ট সহ নানা আধুনিক ফিচারে সজ্জ্বিত হয়ে এরা আসবে। KM 3000 ফুল ফেয়ারিং ডিজাইনের ইলেকট্রিক স্পোর্টস বাইক ও KM 4000 ই-স্ট্রিট বাইক হিসেবে বাজারে আনা হচ্ছে। ডেলটাইভি বিএলডিসি মোটরের সাহায্যে বাইকের টপ স্পিড ১২০ কিমি/ঘন্টা তোলা যাবে৷ একবার চার্জ দিলে এতে ১৫০ কিমি রাইডিং রেঞ্জ পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন