বাজেট রেঞ্জে দুর্দান্ত ফিচার সহ আসছে Motorola G30, ফাঁস স্পেসিফিকেশন

গত কয়েকমাস ধরে Motorola Capri ও Capri Plus ফোন দুটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। তবে এই দুটি যে কোনো ফোনের নাম নয়, বরং ফোনগুলির…

গত কয়েকমাস ধরে Motorola Capri ও Capri Plus ফোন দুটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। তবে এই দুটি যে কোনো ফোনের নাম নয়, বরং ফোনগুলির কোডনেম তা জানতে আমাদের বাকি নেই। কিন্তু এতদিন পরে আজ এদেরমধ্যে Capri Plus কোডনেনেমের ফোনের নাম জানা গেল। এই ফোনটি Motorola G30 4G (মডেল নম্বর- XT2129) নামে বাজারে আসবে। এছাড়াও ফোনটিতে এইচডি প্লাস ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ অপেরাটিং সিস্টেম থাকবে। জানিয়ে রাখি মোটোরোলা জি৩০ ৪জি একটি বাজেট স্মার্টফোন হবে।

টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, Motorola Capri Plus ফোনটির আসল নাম হবে Motorola G30 4G। যদিও ফোনটি কবে লঞ্চ হবে তিনি সে বিষয়ে কিছু বলেন নি। তবে মোটোরোলা জি৩০ ৪জি এর স্পেসিফিকেশন তিনি ফাঁস করেছেন। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার ফোনটির সেলফি ক্যামেরা হিসাবে থাকবে ১৩ মেগাপিক্সেল সেন্সর।

ইতিমধ্যেই Capri Plus কে গিকবেঞ্চে দেখা গিয়েছিল, ফলে বলতে দ্বিধা নেই যে গিকবেঞ্চ থেকে পাওয়া স্পেসিফিকেশন আমরা Motorola G30 4G ফোনটিতে দেখবো। এই বেঞ্চমার্ক সাইট অনুযায়ী, ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। আবার জিপিইউ হিসাবে থাকবে এড্রেনো ৬১০। স্টোরেজ হিসাবে এতে পাবেন ৪ জিবি র‌্যাম। ফোনটিতে এনএফসি সাপোর্ট থাকবে।

মোটোরোলা জি৩০ ৪জি এর অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এতে কোয়াড রিয়ার সেটআপ (৬৪ মেগাপিক্সেলের OmniVision OV64B প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেলের OmniVision OV02B1B ডেপ্থ অ্যাসিস্ট লেন্স + ১৩ মেগাপিক্সেলের Samsung S5K3I6 সুপারওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেলের GC02M1 ম্যাক্রো লেন্স) থাকবে।