৬ হাজার টাকার কমে Xiaomi Redmi, Motorola, Poco-র ফোন, এখানে পাবেন সেরা ডিল

বর্তমানে এমন অনেক মানুষই আছেন যারা কম বাজেটে ভালো স্মার্টফোন কিনতে চায়। আর আপনিও যদি এই দলে পড়েন, আর ৬,০০০ টাকার কম দামে বড়ো ডিসপ্লে,…

বর্তমানে এমন অনেক মানুষই আছেন যারা কম বাজেটে ভালো স্মার্টফোন কিনতে চায়। আর আপনিও যদি এই দলে পড়েন, আর ৬,০০০ টাকার কম দামে বড়ো ডিসপ্লে, শক্তিশালী স্পিকার এবং উন্নত ব্যাটারি লাইফ সহ কোনো স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে জনপ্রিয় অনলাইন শপিং সাইট Amazon আপনার নিয়ে এসেছে সেরা ডিল। যেখানে পাওয়া যাবে Xiaomi, Motorola এবং Poco-র মত বিভিন্ন ব্র্যান্ডেড স্মার্টফোন ভীষণ সস্তায়।

Poco C51

এখন ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা এই ডিভাইসটি অ্যামাজনে ৫,৭৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। ফিচারের কথা বললে, পোকো সি৫১ ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর। আবার, এই ডিভাইসে ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও পাওয়া যায়। এছাড়া, এই হ্যান্ডসেটে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারিও উপস্থিত।

Motorola E13

এখন, মোটোরোলার ২ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের এই ডিভাইসটি অ্যামাজনে ৫,৯০০ টাকায় উপলব্ধ। আর এই ডিভাইসে আছে ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, ইউনিসক টি ৬০৬ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ব্যাকক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি।

Micromax In 2c

এখন ভারতীয় ব্র্যান্ডের এই মডেলটি অ্যামাজনে মাত্র ৫,৯৯৯ টাকায় কেনা যাবে। যাতে দেওয়া হয়েছে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিং-এর জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এছাড়াও উন্নত পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬১০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে।

Redmi A2

Redmi A2 স্মার্টফোনের ২ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ৫,৪৯৯ টাকায়।

আর এই ডিভাইসে দেওয়া হয়েছে বৃহৎ আকারের এইচডি প্লাস ডিসপ্লে এবং ৫,০০০ হাজার এমএএইচ ব্যাটারি সহ মিডিয়াটেক হেলিও জি ৩৬ প্রসেসর। এছাড়াও, ক্যামেরা হিসেবে পিছনের প্যানেলে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও উপস্থিত।