Hero Mavrick 440: হিরোর সবচেয়ে দামী বাইক উন্মোচিত হল, বাহুবলী ইঞ্জিনের সঙ্গে রয়েছে জমাটি ফিচার্স

আজ ২৩ জানুয়ারি ভারতমাতার বীর সন্তান নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম দিবসে হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের সবচেয়ে প্রিমিয়াম বাইক Mavrick 440-এর উপর থেকে পর্দা সরিয়েছে।…

আজ ২৩ জানুয়ারি ভারতমাতার বীর সন্তান নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম দিবসে হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের সবচেয়ে প্রিমিয়াম বাইক Mavrick 440-এর উপর থেকে পর্দা সরিয়েছে। এটি ভারতে হিরো ও হার্লে ডেভিডসন জুটির দ্বিতীয় মডেল। মোটরসাইকেলটি Harley-Davidson X440-এর উপর ভিত্তি করে এসেছে। যদিও স্টাইলের দিক থেকে Mavrick 440 সম্পূর্ণ ভিন্ন।

Hero Mavrick 440 আত্মপ্রকাশ করল

ফেব্রুয়ারি থেকে হিরো ম্যাভরিক ৪৪০-এর বুকিং শুরু হচ্ছে। এপ্রিল থেকে ডেলিভারি। পাঁচটি ভিন্ন রঙ এবং তিনটি ভ্যারিয়েন্টে এসেছে এটি। রোডস্টার বাইকটির দাম অবশ্য আজ ঘোষণা করেনি হিরো। তবে শোনা যাচ্ছে, ভারতে সংস্থার সবচেয়ে দামী মডেল হবে এটি। স্থান পাবে কারিজমার উপরে। ম্যাভরিকে মাসকুলার স্টাইলিং, এলইডি ডিআরএল সহ গোল হেডল্যাম্প এবং চওড়া হ্যান্ডেলবার রয়েছে।

হিরো ম্যাভরিক ৪৪০ ইন্সট্রুমেন্ট কনসোলের জন্য একটি এলসিডি স্ক্রিন অফার করে। আবার ব্লুটুথ কানেক্টিভিটি থাকায় কল ও এসএমএস অ্যালার্ট, টার্ন বাই টার্ন নেভিগেশন এবং মোবাইল অ্যাপের মাধ্যমে বিভিন্ন কানেক্টেড ফিচারের সুবিধা মিলবে। হেডল্যাম্পে এলইডি প্রোজেক্টর ব্যবহার করা হয়েছে।। গোটা বাইকে ফুল এলইডি লাইটিং সেটআপ মিলবে। বিভিন্ন ডিভাইস চার্জ দেওয়ার জন্য থাকছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Harle X440-এর মতো Hero Mavrick 440-এ দেওয়া হয়েছে একটি ৪৪০ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার/অয়েল কুল্ড ইঞ্জিন। এটি থেকে ২৭ বিএইচপি ও ৩৬ এনএম টর্ক উৎপন্ন হবে। গিয়ার ছ’টি। সাসপেনশনের জন্য ৪৩ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক আছে। ব্রেকিংয়ের দায়িত্ব পালন করতে ডুয়েল চ্যানেল এবিএস সহ দু’চাকায় ডিস্ক ব্রেক উপস্থিত।

ভারতের বাজারে Hero Mavrick 440-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য রয়েছে Royal Enfield Classic 350, Jawa 350 ও Honda CB350। এই বাইকটি হিরোর নতুন প্রিমিয়াম ‘Hero Premia’ ডিলারশিপ নেটওয়ার্ক থেকে বিক্রি করা হবে। এখান থেকে X440, Karizma XMR, Vida V1 মডেলগুলিও বিক্রি হয়।