20 হাজার টাকার বেশি সস্তা হল এই Moto ফোন, দুটি স্ক্রিনের সাথে আছে 32MP ক্যামেরা ও আরও বহু ফিচার

বাজারে প্রিমিয়াম স্মার্টফোনগুলির চাহিদা যেমন উত্তরোত্তর বাড়ছে, তেমনই ফোল্ডেবল জাতীয় একটু অন্য ডিজাইন বিশিষ্ট মডেলগুলিকে নিয়ে অনেক অভিজাত ক্রেতার মধ্যেই আকর্ষণ দেখা যাচ্ছে। সেক্ষেত্রে আপনিও…

বাজারে প্রিমিয়াম স্মার্টফোনগুলির চাহিদা যেমন উত্তরোত্তর বাড়ছে, তেমনই ফোল্ডেবল জাতীয় একটু অন্য ডিজাইন বিশিষ্ট মডেলগুলিকে নিয়ে অনেক অভিজাত ক্রেতার মধ্যেই আকর্ষণ দেখা যাচ্ছে। সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন মানে আপনার যদি দীর্ঘদিন ধরে একটি ফোল্ডেবল স্মার্টফোন কেনার থাকে, আর এই ইচ্ছেপূরণের ক্ষেত্রে আপনি কিছু টাকা বাঁচাতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুণ অফারের সন্ধান। বর্তমানে কোনো সেল ছাড়াই Amazon India-য় ক্ল্যামশেল ফোল্ডেবল ডিজাইনের Moto Razr 40 Ultra নামক ফোনটি বিশাল ডিসকাউন্টে কেনার জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে স্মার্টফোনটি আপনি ২০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে পেয়ে যাবেন। চলুন, এক নজরে দেখে নিই Motorola Razr 40 Ultra-তে উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশনগুলি।

Motorola Razr 40 Ultra-য় দারুণ ছাড়! দেখুন দাম

মোটোরোলা রেজর্ ৪০ আল্ট্রা-র এমআরপি (MRP) ১,১৯,৯৯৯ টাকা, যদিও এটি ৮৯,৯৯৯ টাকায় মিলত। কিন্তু এখন অ্যামাজনে ৪২% ফ্ল্যাট ডিসকাউন্টে এটি ৬৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে অতিরিক্ত ১০% ছাড় মিলবে।

শুধু তাই নয়, আপনি যদি এই মোটো ফোনটি কোনো পুরোনো হ্যান্ডসেটের বদলে কিনতে যান, তাহলে সর্বোচ্চ ৫৬,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যেতে পারে (শর্তাবলী প্রযোজ্য)। নিঃসন্দেহে এ এক লোভনীয় অফার।

Moto Razr 40 Ultra-এর স্পেসিফিকেশন

মোটোরোলার মোটো রেজর্ ৪০ আল্ট্রাতে সবচেয়ে বড় কভার ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটি কিনলে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ পি-ওলেড (p-OLED) বেন্ডেবল প্রাইমারি ডিসপ্লে এবং ৩.৬ ইঞ্চি পি-ওলেড কালার কভার বা সেকেন্ডারি ডিসপ্লে দেখতে পাবেন। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসরসহ ৮ জিবি এলপিডিডিআর৫ (LPDDR5) র‌্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্টযুক্ত ৩,৮০০ এমএএইচ ব্যাটারিও বিদ্যমান।

ফটোগ্রাফির ক্ষেত্রে এই ফোনে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এর বাইরের কভারে ৮ মেগাপিক্সেল এবং ভাঁজ খুললে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করা যাবে। উল্লেখ্য, ফোনটি গরিলা গ্লাস ভিক্টাস (Gorilla Glass Victus) প্রোটেকশন এবং আইপি৫২ (IP52) রেটিংপ্রাপ্ত; তাই সুরক্ষা নিয়ে চিন্তার কিছু নেই। তাছাড়া এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে।