পুরো 40 ঘন্টা চলবে 999 টাকার এই দেশী Earbuds, রয়েছে ফাস্ট চার্জিংয়ের সুবিধা

ভারতীয় বাজারে এর Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Fire Pods Zeus ইয়ারবাড। এতে রয়েছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, এআই ইএনসি ফিচার, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং লো ল্যাটেন্সি…

ভারতীয় বাজারে এর Fire-Boltt সংস্থার নতুন Fire-Boltt Fire Pods Zeus ইয়ারবাড। এতে রয়েছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, এআই ইএনসি ফিচার, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং লো ল্যাটেন্সি গেমিং মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Fire Pods Zeus ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Fire-Pods Zeus-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Fire-Pods Zeus ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। এটি ব্ল্যাক ক্রোম, নেভি সিমার এবং হোয়াইট সিলভার ক্রোম কালার অপশনে উপলব্ধ এবং এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। তদুপরি সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Fire-Boltt Fire Pods Zeus-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Fire Pods Zeus ইয়ারবাডটি ইন-ইয়ার স্টাইলে এসেছে। যাতে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার বর্তমান। তাছাড়া এতে রয়েছে কোয়াড মাইক এআই ইএনসি (Artificial Intelligence Environmental Noise Cancellation) টেকনোলজি। ফলে এটি কল চলাকালীন চারপাশের আওয়াজ কমাতে পারবে।

অন্যদিকে, ইয়ারফোনটিতে ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ। ফলে বলাই যায়, হেয়ারেবলটি গেমারদের জন্য উপযুক্ত। এমনকি এতে থাকছে সুপার সিঙ্ক টেকনোলজি সহ ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

এবার আসা যাক Fire-Boltt Fire Pods Zeus ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার টাইপ সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ১০০ মিনিট পর্যন্ত চলবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।