৮০ শতাংশ কম দামে ল্যাপটপ, ট্যাবলেট ও স্মার্টওয়াচ, চলছে Amazon Mega Electronic Days সেল

সম্প্রতি Amazon-এ শেষ হয়েছে গ্রেট রিপাবলিক ডে সেল। আর এটি শেষ হতে না হতেই শুরু হয়ে গেছে Amazon Mega Electronic Days Sale, যেটি শেষ হবে…

সম্প্রতি Amazon-এ শেষ হয়েছে গ্রেট রিপাবলিক ডে সেল। আর এটি শেষ হতে না হতেই শুরু হয়ে গেছে Amazon Mega Electronic Days Sale, যেটি শেষ হবে ২৮ শে জানুয়ারি অর্থাৎ আগামীকাল। আর এই সেলে বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট পাওয়া যাবে বড়সড় ডিসকাউন্টে। যার মধ্যে আছে ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ ইয়ারবাড-এর মতো বিভিন্ন প্রোডাক্ট। তাই যদি আপনি কোনো ইলেকট্রনিক প্রোডাক্ট বিগত সেলে কিনবেন বলে স্থির করেছিলেন, কিন্তু কোনো কারণবশত সেটি না কিনতে পারেন, তাহলে আক্ষেপ না করে এই সুযোগ কাজে লাগান।

Amazon Mega Electronic Days সেলে প্রাপ্ত ছাড় ও অফার

অ্যামাজনের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, এই সেলে বিভিন্ন প্রোডাক্ট ৮০ শতাংশ ছাড় সহ পাওয়া যাবে। এছাড়াও, এইচডিএফসি এবং বন্ধন ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়।

অ্যামাজন সেলে Dell , HP, Asus প্রভৃতি ব্র্যান্ডের ল্যাপটপে থাকছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও, এই সময় ট্যাবলেট কিনলে পেয়ে যেতে পারেন ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। উল্লেখ্য, সেল উপলক্ষে অ্যামাজনে Samsung, Lenovo এবং অন্যান্য অনেক ব্র্যান্ডের অনেক ট্যাবলেট তালিকাভুক্ত করা হয়েছে। 

এদিকে এই ইলেকট্রনিক ডেজ সেল চলাকালীন ৮০ শতাংশ পর্যন্ত ছাড় সহ স্মার্টওয়াচ কেনার সুযোগও রয়েছে। এখানে Apple, Samsung সহ আরো অনেক ব্র্যান্ডের স্মার্টওয়াচ আকর্ষণীয় ডিসকাউন্ট সহ তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, এই মুহূর্তে টিডব্লিউএস (TWS) ইয়ারবাড, সাউন্ডবারের মত বিভিন্ন ইলেকট্রনিক অ্যাক্সেসরিজও পাওয়া যাবে দারুন সস্তায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন