পুরো 12 হাজার টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Samsung এর এই 5G ফোন, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা

যেকোনো সংস্থাই নতুন মডেল লঞ্চ করার সাথে পুরনো মডেলগুলির দাম অনেকটাই কমিয়ে দেয়। সম্প্রতি Samsung লঞ্চ করেছে Samsung Galaxy S24 স্মার্টফোন সিরিজ। আর নতুন মডেল…

যেকোনো সংস্থাই নতুন মডেল লঞ্চ করার সাথে পুরনো মডেলগুলির দাম অনেকটাই কমিয়ে দেয়। সম্প্রতি Samsung লঞ্চ করেছে Samsung Galaxy S24 স্মার্টফোন সিরিজ। আর নতুন মডেল আসার পরই দাম কমেছে Samsung-এর পুরনো মডেল Galaxy S23 FE-এর। যেটি এখন জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ পাওয়া যাচ্ছে ভীষণ সস্তায়। আর আপনি যদি কম দামে ফ্ল্যাগশিপ ফোন কিনতে চান, তাহলে Samsung Galaxy S23 FE বেছে নিতে পারেন।

Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকেও সস্তায় পাওয়া যাচ্ছে

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজন থেকে মাত্র ৪৭,৯৯৯ টাকায় কেনা যাবে। যেখানে, এই মডেলটি Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। ই-কমার্স প্ল্যাটফর্মটি ডিভাইসটির সাথে ২,০০০ টাকার ক্যাশব্যাক কুপন অফার করছে।

আবার এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে ১০,০০০ টাকা ফ্ল্যাট ছাড়ও পাওয়া যাবে। পাশাপাশি, স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই এর সাথে দারুন এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Samsung Galaxy S23 FE এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy S23 FE ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এতে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এই ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। আর এই ক্যামেরাগুলি হলো ৫০ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য এতে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।