স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফ্লিপ ফোন হবে Samsung Galaxy Z Flip 3

Galaxy Z Flip এর আপগ্রেড ভার্সন হিসাবে কিছুদিনের মধ্যেই বাজারে আসতে পারে Samsung Galaxy Z Flip 3। তার আগেই এই ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডিং ফোনের দাম…

Galaxy Z Flip এর আপগ্রেড ভার্সন হিসাবে কিছুদিনের মধ্যেই বাজারে আসতে পারে Samsung Galaxy Z Flip 3। তার আগেই এই ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডিং ফোনের দাম ও স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হল। রিপোর্ট কে বিশ্বাস করলে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ এর দাম আগের ভার্সনের থেকে ৫০ ডলার (প্রায় ৩,৭০০ টাকা) বেশি হবে। এছাড়াও এই ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ট্রিপল ক্যামেরা সিস্টেম।

টিপ্সটার @TheGalox টুইট করে Samsung Galaxy Z Flip 3 এর দাম ও স্পেসিফিকেশন সামনে এনেছেন। তিনি বলেছেন, এই ফোনটি ১,৪৯৯ ডলার (প্রায় ১,০৯,৬০০ টাকা) মূল্যে বাজারে আসতে পারে, যা আগের ভার্সনের থেকে ৫০ ডলার বেশি। যদিও ভারতীয় মূল্য অনুসারে, এটি অনেকটাই বেশি। কারণ ভারতে Galaxy Z Flip ফোনটি ৮৪,৯৯৯ টাকায় পাওয়া যায়।

টুইট অনুযায়ী, গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনটি ১২০ হার্টজ ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। এটি একটি গ্লাস ডিসপ্লে হবে, যেখানে পাতলা বেজেল থাকবে। এতে ৬.৭-৬.৯ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে। এছাড়াও ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে।

আবার এই ফোনে নতুন ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। ফোনটি ও জল প্রতিরোধী হবে। আবার এর ডিসপ্লের মধ্যে ছোট হোল থাকবে, অর্থাৎ এটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসতে পারে। আবার ফোনটি ভাঁজ করলে একটি ছোট ডিসপ্লে থাকবে। টিপ্সটারের দাবি Samsung Galaxy Z Flip 3 ২০২১ এর প্রথম কোয়ার্টারে লঞ্চ হবে।