বিশাল 24GB র‍্যামের সঙ্গে রকেট ফাস্ট 80W চার্জিং, বড় চমক Vivo-র নতুন স্মার্টফোনে

ভিভো (Vivo) শীঘ্রই মার্কেটে তাদের V30 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। এই লাইনআপে একাধিক মডেল আসবে বলে আশা করা যায়। Vivo V30 সিরিজ একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মের…

ভিভো (Vivo) শীঘ্রই মার্কেটে তাদের V30 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। এই লাইনআপে একাধিক মডেল আসবে বলে আশা করা যায়। Vivo V30 সিরিজ একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদনও লাভ করেছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার সোশ্যাল মিডিয়ায় স্ট্যান্ডার্ড Vivo V30 5G মডেলটির প্রধান স্পেসিফিকেশন শেয়ার করেছেন এবং ইমেজের মাধ্যমে ফোনটির ডিজাইনও তুলে ধরেছেন। চলুন তাহলে ফোনটির সম্পর্কে ঠিক কি কি তথ্য উঠে এসেছে, বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo V30 5G-এর ডিজাইন এবং বৈশিষ্ট্য ফাঁস

টিপস্টার পারস গুগলানি এক্স (সাবেক টুইটার) প্ল্যাটফর্মে ভিভো ভি৩০ ৫জি-এর সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্যের সাথে একটি রেন্ডারও শেয়ার করেছেন। এই ছবি অনুযায়ী, ফোনটি দেখতে অনেকটা ভিভো এস১৮-এর মতো, যা গত মাসে চীনে আত্মপ্রকাশ করেছিল। ফোনটির রিয়ার প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার আইল্যান্ড অবস্থান করবে, যার ওপরের অংশে ক্যামেরা সেন্সর সহ একটি বর্গাকার মডিউল এবং নীচের অর্ধেক অংশে টুইন এলইডি লাইটিং সেটআপ থাকবে। ফোনটির সামনে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ কার্ভড ডিসপ্লে দেখা যাবে, যা অফিসিয়াল টিজারেও নিশ্চিত করা হয়েছে।

এছাড়াও জানা গেছে যে, ভিভো ভি৩০ ৫জি-এর গ্লোবাল ভ্যারিয়েন্টটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে। এটি ১২ জিবি ফিজিক্যাল র‍্যামের সাথে ১২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও অফার করবে। এই ফোনটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে। পারস গুগলানির মতে, ভিভো ভি৩০ ৫জি ওশান ব্লু ও এলিগ্যান্ট ব্ল্যাক কালারে পাওয়া যাবে এবং ওজন হবে ১৮৫ গ্রাম। টিপস্টার এরসাথেই যোগ করেছেন যে, ভিভো ভি সিরিজের এই ফোনটি শীঘ্রই বিশ্ব বাজারে পা রাখতে পারে।

উল্লেখ্য, আসন্ন Vivo V30 সিরিজটি চীনে লঞ্চ হওয়া Vivo S18 সিরিজের রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। এটি একেবারেই আশ্চর্যের বিষয় নয়, কারণ Vivo V-সিরিজের ফোনগুলি হোম মার্কেট চীনে লঞ্চ হওয়া S-সিরিজের রিব্যাজড সংস্করণ হিসেবেই বাজারে আসে। ফিলিপাইন হবে প্রথম মার্কেট, যেখানে পরবর্তী প্রজন্মের Vivo V30 লাইনআপ লঞ্চ করা হবে বলে, কেননা এগুলি ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে টিজ করা হয়েছে সেখানে।