অবশেষে হাতে আসবে Samsung Galaxy S24 সিরিজ, লোভনীয় অফারের সাথে সেল শুরু

Samsung গত ১৭ই জানুয়ারি ভারত সহ বিশ্বব্যাপি তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Galaxy S24 -এর ঘোষণা করেছিল। এই লাইনআপের অধীনে মোট তিনটি মডেল এসেছে, যথা –…

Samsung গত ১৭ই জানুয়ারি ভারত সহ বিশ্বব্যাপি তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Galaxy S24 -এর ঘোষণা করেছিল। এই লাইনআপের অধীনে মোট তিনটি মডেল এসেছে, যথা – Samsung Galaxy S24, Galaxy S24+, এবং Galaxy S24 Ultra। লঞ্চের সময় থেকে শুরু করে গতকাল পর্যন্ত এই প্রত্যেকটি মডেল প্রি-অর্ডারের জন্য উপলব্ধ ছিল। সংস্থার তরফ থেকে জানানো হয় যে, আত্মপ্রকাশের মাত্র তিন দিনের মধ্যেই এই সিরিজের ২,৫০,০০০ টিরও বেশি ইউনিট আগাম বুকিং করা হয়েছে।

আর আজ অর্থাৎ ৩১শে জানুয়ারি থেকে এই নয়া ফ্ল্যাগশিপ সিরিজটি সংস্থার ভারতীয় শাখার ওয়েবসাইট (samsung.com/in/), ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এবং ফাস্ট ডেলিভারি প্ল্যাটফর্ম ব্লিঙ্কিট (Blinkit) -এর মাধ্যমে প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সবথেকে মজার বিষয়, যেসকল ক্রেতা Samsung India -এর ওয়েবসাইট থেকে কেনাকাটা করবেন তারা স্ট্যান্ডার্ড কালার ভ্যারিয়েন্টের পাশাপাশি একাধিক ‘এক্সক্লুসিভ’ কালার অপশনের মধ্যে থেকে পছন্দের Galaxy S24 মডেল বেছে নিতে পারবেন।

Samsung Galaxy S24 সিরিজের প্রথম সেল শুরু হল ভারতে, কেনা যাবে বিশেষ কালার ভ্যারিয়েন্টের সাথে

সিরিজের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Samsung Galaxy S24 -এর দাম এদেশে ৭৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দাম এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। উচ্চতর ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটির দাম থাকছে ৮৯,৯৯৯ টাকা।

Samsung Galaxy S24+ স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম থাকছে ৯৯,৯৯৯ টাকা। এছাড়া ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ বিকল্পের দাম ধার্য করা হয়েছে ১,০৯,৯৯৯ টাকা।

টপ-এন্ড Samsung Galaxy S24 Ultra নূন্যতম ১,২৯,৯৯৯ টাকা (১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) খরচ করে কেনা যাবে। আর এর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১,৩৯,৯৯৯ টাকা ও ১,৫৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে।

অ্যামাজন এবং স্যামসাং ইন্ডিয়া উভয় ওয়েবসাইটে সিরিজের প্রত্যেকটি মডেলের দাম অনুরূপ। তবে জানা গেছে, যারা সংস্থার ওয়েবসাইট থেকে ফোন কিনবেন তারা অতিরিক্তভাবে কয়েকটি ‘বিশেষ’ কালার অপশন পেয়ে যাবেন। অর্থাৎ ‘এক্সক্লুসিভ’ কালার ভ্যারিয়েন্টগুলি শুধুমাত্র স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটেই পাওয়া যাবে।

এক্ষেত্রে জানিয়ে রাখি, অনলাইন শপিং সাইট অ্যামাজন থেকে আপনারা Samsung Galaxy S24 ফোনটি – অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক কালার অপশনে কিনতে পারবেন। সিরিজের ‘Plus’ মডেলটি পাওয়া যাবে – কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক কালারে। এছাড়া Samsung Galaxy S24 Ultra এসেছে – টাইটানিয়াম গ্রে, টাইটানিয়াম ভায়োলেট এবং টাইটানিয়াম ব্ল্যাক কালার বিকল্পের সাথে।

যেখানে কিনা সংস্থার নিজস্ব ওয়েবসাইটে, Samsung Galaxy S24 এবং Galaxy S24+ মডেল দুটি – স্যাফায়ার ব্লু এবং জেড গ্রিনের মতো বিশেষ কালার সংস্করণের সাথে কেনার জন্য উপলব্ধ। অন্যদিকে, Galaxy S24 Ultra ফ্ল্যাগশিপ মডেলটি – টাইটানিয়াম ব্লু এবং টাইটানিয়াম গ্রিন নামের বিশেষ কালার অপশনের সাথে তালিকাভুক্ত আছে স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে।