খেলুন দেশীয় ব্যাটেল রয়েল গেম Underworld Gang Wars, এভাবে পাবেন সিক্রেট অ্যাক্সেস

ব্যাটেল রয়েল গেমগুলির জনপ্রিয়তার পর দেশের গেমিং কমিউনিটিতে একটি বড় পরিবর্তন এসেছে। নতুন নতুন সংস্থা ব্যাটেল রয়েল গেম নিয়ে আসছে। সম্প্রতি দেশীয় গেম ডেভেলপমেন্ট স্টুডিও…

ব্যাটেল রয়েল গেমগুলির জনপ্রিয়তার পর দেশের গেমিং কমিউনিটিতে একটি বড় পরিবর্তন এসেছে। নতুন নতুন সংস্থা ব্যাটেল রয়েল গেম নিয়ে আসছে। সম্প্রতি দেশীয় গেম ডেভেলপমেন্ট স্টুডিও Mayhem-ও এবার এই দলে যোগ দিল। সংস্থাটি জানিয়েছে দীর্ঘ অপেক্ষার পর নির্বাচিত কিছু ব্যবহারকারীদের দেশীয় ব্যাটেল রয়েল গেম Underworld Gang Wars-এর অ্যাক্সেস দেওয়া হবে। তাই আপনি যদি একজন গেম অনুরাগী হন, আর অন্যদের আগে এই গেমটি খেলতে চান, তাহলে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

উল্লেখ্য, Mayhem Studio এর Underworld Gang Wars গেমটি দীর্ঘদিন ধরে চর্চায় রয়েছে। সম্প্রতি এই গেমটির একটি সিনেমেট্রিক ট্রেলার মাহেম স্টুডিও দ্বারা প্রকাশ করা হয়েছে। যাতে গেমটির একটি ঝলক এবং এর প্রধান চরিত্রগুলি ছাড়াও অনেকগুলি হটস্পট দেখা গেছে। ইতিমধ্যেই এই গেমটির ক্লোজড বিটা টেস্টিং শুরু হয়েছে।

Underworld Gang Wars গেমটি গত বছর আনুষ্ঠানিকভাবে ঘোষণার পর থেকে ৭০ লাখেরও বেশি গেমার রেজিস্ট্রেশন করেছে। যেহেতু এই AAA গেমটি ভারতের ডেভেলপারদের দ্বারা তৈরি, তাই অনেক ব্যবহারকারী এটির জন্য অপেক্ষা করে আছেন। এছাড়াও, গেমে এমন ম্যাপ এবং স্থানগুলিতে খেলার সুযোগ থাকবে যেগুলি ভারতের অংশ।

উল্লেখ্য, সম্পূর্ণরূপে গেমটি প্রকাশের আগে ডেভলপাররা গেমারদের কাছ থেকে গেমপ্লে সম্পর্কিত প্রতিক্রিয়া সংগ্রহ করার জন্য বিটা টেস্টিং আয়োজন করেছে। এই বিটা টেস্টিংয়ে অংশ নিতে চাইলে আপনাকে সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ বা ওয়েবসাইট থেকে একটি ফর্ম ডাউনলোড করে সাবমিট করতে হবে।