ঝাক্কাস ক্যামেরা ও 512 জিবি স্টোরেজের সাথে Oppo Reno 12 Pro এন্ট্রি নিচ্ছে, কবে লঞ্চ জেনে নিন

কয়েক সপ্তাহ আগে Oppo ভারতে তাদের Reno 11 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। তবে এরই মধ্যে শোনা গেছে যে, সংস্থাটি ইতিমধ্যেই এই সিরিজের উত্তরসূরীর উপর কাজ…

কয়েক সপ্তাহ আগে Oppo ভারতে তাদের Reno 11 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। তবে এরই মধ্যে শোনা গেছে যে, সংস্থাটি ইতিমধ্যেই এই সিরিজের উত্তরসূরীর উপর কাজ শুরু করেছে, যার নাম রাখা হবে Oppo Reno 12। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আসন্ন এই সিরিজের ডিভাইসগুলি সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এনেছেন। পাশাপাশি এমএসপাওয়ারইউজার তাদের প্রতিবেদনে Oppo Reno 12 ও Reno 12 Pro মডেলের স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Oppo Reno 12 ও Reno 12 Pro এর স্পেসিফিকেশন ফাঁস

রিপোর্ট অনুসারে, ওপ্পো রেনো ১২ সিরিজের টপ-এন্ড মডেল অর্থাৎ রেনো ১২ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ চিপসেট থাকবে, যার কোডনেম “এমটিকে ডিএক্স -2″। এই ফোনটি ২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

আবার ওপ্পো রেনো ১২ প্রো-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কার্ভড গ্লাস ব্যাক সহ ৬.৭-ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। আর ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হবে। এই ক্যামেরাগুলি হবে ওআইএস সহ ৫০-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২এক্স অপটিক্যাল জুম সহ ৫০-মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স এবং ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। আর এই হ্যান্ডসেটে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের সেলফি লেন্স থাকবে। প্রো মডেলে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

Oppo Reno 12 সিরিজ কবে লঞ্চ হবে

রিপোর্টে বলা হয়েছে, Oppo Reno 12 সিরিজ চলতি বছরের জুনে লঞ্চ হবে। তবে সঠিক তারিখ এখনও নিশ্চিত করা হয়নি। এর আগে জানা গিয়েছিল যে, এই সিরিজের স্মার্টফোনগুলি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ সিরিজের সাব-ফ্ল্যাগশিপ চিপসেট সহ বাজারে আসবে।