Honda: গাড়ি কেনার ইচ্ছা থাকলে তাড়াতাড়ি করুন, 1 লাখ টাকার উপরে ছাড় দিচ্ছে হোন্ডা

ফেব্রুয়ারি মাসে ভারতীয় ক্রেতাদের জন্য সুখবর শোনাল হোন্ডা (Honda)। এই মাসে জাপানি সংস্থাটি তাদের দুই জনপ্রিয় গাড়িতে ১ লাখ টাকার বেশি ছাড় দিচ্ছে বলে জানা…

ফেব্রুয়ারি মাসে ভারতীয় ক্রেতাদের জন্য সুখবর শোনাল হোন্ডা (Honda)। এই মাসে জাপানি সংস্থাটি তাদের দুই জনপ্রিয় গাড়িতে ১ লাখ টাকার বেশি ছাড় দিচ্ছে বলে জানা গিয়েছে। Honda City ও Amaze সেডানে গোটা মাস জুড়ে চলবে এই অফার। তবে, গত বছর লঞ্চ হওয়া Honda Elevate SUV ও City hybrid version-কে উক্ত অফারের আওতা থেকে বাইরে রাখা হয়েছে।

Honda City ও Amaze-এ ডিসকাউন্ট

ফ্ল্যাগশিপ সেডান মডেল হোন্ডা সিটি কিনলে এই মাসে সর্বোচ্চ ১.১১ লাখ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাচ্ছে। এর মধ্যে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, অথবা ২৬,৯৪৭ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ। তবে গত বছর ডিসেম্বর পর্যন্ত City সেডানের যেসব মডেল তৈরি হয়েছে, শুধুমাত্র সেগুলিতেই এই অফার মিলবে। এছাড়াও, রয়েছে বিভিন্ন ফ্ল্যাট ডিসকাউন্ট। যেমন – ৪,০০০ টাকার লয়ালটি বোনাস, ৬,০০০ টাকার কার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকার স্পেশাল কর্পোরেট ডিসকাউন্ট।

অন্যদিকে, এই বছর জানুয়ারি থেকে তৈরি হওয়া Honda City-তে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট মিলছে। অথবা ১৬,২৯৬ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ। এছাড়া ১০,০০০ এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। আবার এক্সটেন্ডেড ওয়ারন্টির আওতাধীন City-র VX ও ZX ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে নানান সুযোগ সুবিধা। যেমন চতুর্থ ও পঞ্চম বছরের জন্য ১৩,৫৬১ টাকার ইনসেন্টিভ। City-র Elegant Edition-এ দেওয়া হচ্ছে ৩৬,৫০০ টাকার স্পেশাল এডিশন বেনিফিট।

ডিসকাউন্টের তালিকায় থাকা অন্য মডেল Honda Amaze সাব-কম্প্যাক্ট সেডানে সর্বোচ্চ ৯২,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। চলতি মাসের শেষ পর্যন্ত এই অফার বৈধ থাকবে। বেনিফিটের আওতায় রয়েছে ২৭,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। আবার ২০,০০০ টাকার স্পেশাল কর্পোরেট ডিসকাউন্ট, ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ৪,০০০ টাকার লয়ালটি বোনাস পাওয়া যাচ্ছে।

পাশাপাশি গত বছর তৈরি হওয়া Amaze-এর মডেলগুলিতে অফার করা হচ্ছে ৩৬,৩৪৬ টাকার ডিসকাউন্ট। ২০২৩ ডিসেম্বর পর্যন্ত নির্মাণ হওয়া এর প্রতিটি S ভ্যারিয়েন্টে হয় ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ৩৬,৩৪৬ টাকার ফ্রী অ্যাক্সেসরিজ দিচ্ছে হোন্ডা। আবার E ভ্যারিয়েন্টে চলছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ১২,৩৪৯ টাকার ফ্রী অ্যাক্সেসরিজ। এছাড়া VX ও Elite এডিশনে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ২৪,৩৪৬ টাকার ফ্রী অ্যাক্সেসরিজ অফার করা হচ্ছে।

অন্যদিকে এ বছর তৈরি হওয়া Amaze-এর S ভ্যারিয়েন্টে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ২৪,৩৪৬ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ অফার চলছে। সেডান গাড়িটির বাকি মডেলগুলিতে পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ১২,৩৪৯ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ। Elite এডিশনে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩০,০০০ টাকার স্পেশাল এডিশন ডিসকাউন্ট অফার করা হচ্ছে।

প্রসঙ্গত, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।