ফেব্রুয়ারিতে ছাড়ের বন্যা! 1.50 লাখ টাকা সস্তায় গাড়ি কেনার সুযোগ দিচ্ছে Maruti

ফেব্রুয়ারি শুরু হতেই ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হয়েছে মারুতি সুজুকি (Maruti Suzuki)। বছরের প্রথমে বিক্রি বাড়িয়ে নিতে আরও একবার কোমর বেঁধেছে এই ইন্দো-জাপানি সংস্থা। তাদের…

ফেব্রুয়ারি শুরু হতেই ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হয়েছে মারুতি সুজুকি (Maruti Suzuki)। বছরের প্রথমে বিক্রি বাড়িয়ে নিতে আরও একবার কোমর বেঁধেছে এই ইন্দো-জাপানি সংস্থা। তাদের বেশ কিছু জনপ্রিয় এসইউভি, হ্যাচব্যাক ও সেডান কম দামে কেনার সুযোগ মিলছে। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট বেনিফিটের মতো সুযোগ-সুবিধা পাবেন ক্রেতারা। সংস্থার প্রিমিয়াম ডিলারশিপ চ্যানেল নেক্সা’র (NEXA) ছত্রছায়ায় বিক্রিত এমন বেশ কিছু মডেলে এই ছাড় দেওয়া হচ্ছে। চলুন তাহলে দেখে নিই মারুতির কোন গাড়িতে কত ডিসকাউন্ট।

Maruti Suzuki Ignis ও Baleno: ডিসকাউন্ট

হ্যাচব্যাক Maruti Suzuki Ignis-এর এই বছর তৈরি হওয়া মডেল কিনলে ফেব্রুয়ারিতে সর্বোচ্চ ৩৯,০০০ টাকার সুবিধা মিলবে। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১৯,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। এছাড়া ২০২৩ মডেল হলে অফারের পরিমাণ বেড়ে হবে ৫৯,০০০ টাকা। যার মধ্যে মিলবে ৪০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

অন্যদিকে প্রিমিয়াম হ্যাচব্যাক Baleno-এর ২০২৪ মডেলে পাওয়া যাচ্ছে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২০,০০০ টাকা, ১৭,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ২,০০০ টাকার কর্পোরেট বেনিফিট। ২০২৩ ভার্সনেও সমান বেনিফিট মিলবে।

Maruti Suzuki Ciaz, Jimny, and Grand Vitara: সর্বাধিক ছাড়

Ciaz-এর ২০২৪ মডেলে এক্সচেঞ্জ বোনাস বাবদ ২৫,০০০ টাকা এবং ২,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট চলছে। ২০২৩ এর মডেলে রয়েছে ২৫,০০০ টাকার অতিরিক্ত ক্যাশ ডিসকাউন্ট। অন্যদিকে লাইফস্টাইল এসইউভি Jimny-তে (২০২৩ মডেল) পাওয়া যাচ্ছে ১.৫ লাখ টাকার ব্যাপক ক্যাশ ডিসকাউন্ট, এর সাথেই আছে ২,০০০ টাকার কর্পোরেট বেনিফিট। Grand Vitara-তে কোন ক্যাশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না। শুধু এক্সচেঞ্জ বোনাস বাবদ ৫০,০০০ টাকা অফার করা হচ্ছে। আবার গাড়িটির ২০২৩ মডেল হলে মিলবে ২৫,০০০ টাকার অতিরিক্ত ক্যাশ ডিসকাউন্ট।

Maruti Suzuki Fronx: অফার

Fronx ক্রসওভারে অফার করা হচ্ছে ৪০,০০০ টাকার ডিসকাউন্ট। এর মধ্যে রয়েছে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। আবার ২০২৩-এর মডেল হলেই ক্যাশ ডিসকাউন্টের পরিমাণ বেড়ে দাঁড়াবে ৬০,০০০ টাকা। এছাড়া মারুতি সুজুকি পুরনো গাড়ি স্ক্র্যাপ করালে ১৫,০০০-৫৫,০০০ টাকা পর্যন্ত বোনাস অফার করছে।

২৯ ফেব্রুয়ারি পর্যন্ত মিলবে এই সমস্ত বেনিফিট। এখানে জানিয়ে রাখি, অঞ্চল, ডিলারশিপ, গাড়ির ভ্যারিয়েন্ট, ও কালার ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।