Apple MacBook এখন সবচেয়ে সস্তায়, তিনটি মডেলের উপর বাম্পার ছাড়

আপনি যদি কোনো নতুন ল্যাপটপ কিনতে চান, সাথে পারফরম্যান্সের জন্য আপস না করতে চান, তাহলে অবশ্যই বেছে নিন Apple MacBook। আর এখন জনপ্রিয় এই ল্যাপটপ…

আপনি যদি কোনো নতুন ল্যাপটপ কিনতে চান, সাথে পারফরম্যান্সের জন্য আপস না করতে চান, তাহলে অবশ্যই বেছে নিন Apple MacBook। আর এখন জনপ্রিয় এই ল্যাপটপ অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। আসলে ই-কমার্স সাইট Amazon-এ Apple MacBook বিক্রি হচ্ছে দুর্দান্ত ডিসকাউন্টে।

তাই আপনার যদি Apple MacBook এর প্রতি আগ্রহ থাকে তাহলে MacBook-এর তিনটি মডেলের মধ্যে যেকোনো একটি নিজের জন্য বেছে নিতে পারেন।

Apple MacBook Air

এখন অ্যামাজনে M1 চিপসেট বিশিষ্ট Apple MacBook Air ডিভাইসটির দাম ৮৩,৯৯০ টাকা। আর, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে লেনদেনে পেয়ে যাবেন ৫,০০০ টাকার ছাড়। এছাড়াও, এতে এক্সচেঞ্জ অফারের সুযোগও পাওয়া যাবে।

আর এর ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলে আছে ১৩.৩ ইঞ্চি ডিসপ্লে এবং ১৮ ঘন্টার ব্যাটারি লাইফ।

Apple 2023 MacBook Air

যদি আপনি বড়ো ডিসপ্লে চান তাহলে, Apple 2023 MacBook Air মডেলটি আপনার জন্য সেরা হতে পারে। কারণ এতে আছে ১৫.৩ ইঞ্চি স্ক্রিন। এছাড়াও আছে ৮ জিবি ব়্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ। আর এটি ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফও অফার করে।

যদিও এর দাম ১,৫৪,৯০০ টাকা, তবে এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ৫,০০০ টাকা ছাড়। আবার এই মডেলটি এক্সচেঞ্জ অফার সহ উপলব্ধ আছে।

Apple 2023 MacBook Pro

ম্যাকবুকের এই মডেলটিতে আছে ১৪ ইঞ্চি ডিসপ্লে, যা ৬০০ নিটস সর্বোচ্চ উজ্জ্বলতা সমর্থন করে। এই ডিভাইসে অ্যাপেলের ইন-হাউস এম৩ চিপ ব্যবহার করা হয়েছে। আর এই চিপটি ১০ কোর জিপিইউ-এর সাথে ৮ কোর সিপিইউ অফার করে।

Apple 2023 MacBook Pro এর ৮ জিবি ব়্যাম এবং ৫১২ জিবি ইন্টারনেট স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৬৯,৯০০ টাকা। তবে, এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে লেনদেন করলে পাওয়া যাবে ৫,০০০ টাকা ছাড়।