Elevate V1 Drone: দেশীয় কোম্পানি আনল মেড ইন ইন্ডিয়া ড্রোন, লঞ্চ অফারে প্রায় 50 শতাংশ ছাড়

বর্তমানে ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি শুধু মানুষের নেশাই নয়, পেশাতেও পরিণত হয়েছে। তবে, পেশাদার ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য প্রয়োজন হয় একাধিক গ্যাজেটের। আর পেশাদার ফটোগ্রাফারদের…

বর্তমানে ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি শুধু মানুষের নেশাই নয়, পেশাতেও পরিণত হয়েছে। তবে, পেশাদার ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য প্রয়োজন হয় একাধিক গ্যাজেটের। আর পেশাদার ফটোগ্রাফারদের জন্য সুখবর নিয়ে এসেছে InsideFPV নামের একটি ড্রোন কোম্পানি। আসলে সংস্থাটি ভারতীয় বাজারে মেড-ইন-ইন্ডিয়া Elevate V1 ড্রোন লঞ্চ করেছে। যার সাহায্যে রেকর্ড করা যাবে উচ্চমানের সিনেম্যাটিক ভিডিও। নিচে এই ড্রোনের দাম, প্রাপত্যা ও স্পেসিফিকেশন সম্পর্কে আলোচনা করা হলো।

InsideFPV Elevate V1 ড্রোনের ফিচার

নতুন এই ড্রোনের বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, প্রিমিয়াম বিল্ডের এই ড্রোনে একটি ২০ মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি ৩ এক্সিস গিম্বল উপস্থিত। যার মাধ্যমে এটি ফ্লাইটের সময় স্থিতিশীল থাকতে পারে। এতে ৪কে হাই ডেফিনিশন ভিডিও রেকর্ডিং-এর অপশন প্রদান করা হয়েছে। এছাড়াও, এতে আছে রিমোট এবং অ্যাপ কন্ট্রোল সহ জিপিএস পজিশনিং সিস্টেম।

ফ্লাইংয়ের সময় পথে বাধা বিপত্তি এড়াতে এতে ‘অবসট্যাকেল অ্যাভয়ডেন্স’ (Obstacle Avoidance) ক্ষমতাও দেওয়া হয়েছে। এই ড্রোনটি লেভেল ৭ বায়ু প্রতিরোধ ক্ষমতা অফার করে। এছাড়াও, এতে আছে ফলো মি, রকেট, ড্রোনি, বুমেরাং, ফ্লাইট পয়েন্ট, ফ্লাইট রুট, সার্কেল, হেলিকস প্যানোরমিক, জেসচার, ফটোগ্রাফি এবং ডিলে সাউটিং-এর মতো একাধিক ফিচার।

InsideFPV Elevate V1 ড্রোনের দাম

এই ড্রোনটি কোম্পানির ওয়েবসাইট ছাড়াও Amazon এবং Flipkart থেকে অর্ডার করা যাবে।

InsideFTV লঞ্চের সময় Elevate V1 ড্রোনের দাম রেখেছিল ১.৫ লক্ষ টাকা। তবে, বিশেষ লঞ্চ অফারের অধীনে এখন এই গ্যাজেটটি প্রথম ১০০ জন ক্রেতা পেয়ে যাবেন মাত্র ৯৫,০০০ টাকায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন