Tecno Pova 6 Pro সুন্দর ফিচার্সে মন জয় করবে, থাকবে 256GB স্টোরেজ, 70W ফাস্ট চার্জিং

টেকনো তাদের Pova সিরিজের পরবর্তী স্মার্টফোন খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে। যদিও Tecno Pova 6 সিরিজের লঞ্চের তারিখ এখনও ঘোষণা হয়নি। তবে অফিশিয়াল লঞ্চের আগেই…

টেকনো তাদের Pova সিরিজের পরবর্তী স্মার্টফোন খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে। যদিও Tecno Pova 6 সিরিজের লঞ্চের তারিখ এখনও ঘোষণা হয়নি। তবে অফিশিয়াল লঞ্চের আগেই এখন, Pova 6 Pro 5G মডেলটি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা ডিজাইনের পাশাপাশি কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আপকামিং Pova 6 Pro 5G কি কি অফার করতে চলেছে, চলুন জেনে নেওয়া যাক।

Tecno Pova 6 Pro পেল FCC-এর অনুমোদন

TECNO-LI9 মডেল নম্বর সহ টেকনো পোভা ৬ প্রো ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন সাইটে হাজির হয়েছে। আগে স্মার্টফোনটি গুগল প্লে কনসোলেও (Google Play Console) দেখা গিয়েছিল, যা ফ্রন্ট প্যানেলের ডিজাইন সামনে এনেছে। আর এখন, এফসিসি রিয়ার প্যানেলের নকশা প্রকাশ করেছে। টেকনো পোভা ৬ প্রো-এর পিছনে ফ্ল্যাট প্যানেল রয়েছে বলে মনে হচ্ছে। ওপরে একটি বড় ক্যামেরা আইল্যান্ড অবস্থান করছে, যাতে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ মডিউল রয়েছে। টেকনো পোভা ৬ প্রো-এর ডানদিকে পাওয়ার এবং ভলিউম বাটন দেখা গেছে।

এফসিসি লিস্টিংটি আরও প্রকাশ করেছে যে, টেকনো পোভা ৬ প্রো সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে। ডেটাবেস থেকে জানা গেছে যে, ফোনটি U700TSA মডেল নম্বর যুক্ত একটি অ্যাডাপ্টারের সাথে আসবে এবং ৭০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, পোভা ৬ প্রো-এ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

Tecno Pova 6 Pro Fcc

এছাড়াও, গুগল প্লে কনসোল-এর ডেটাবেস থেকে জানা গেছে যে, Tecno Pova 6 Pro-এ ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৪৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি সহ কার্ভড ডিসপ্লে থাকবে। Tecno Pova 6 সিরিজের স্মার্টফোনগুলি আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) প্রযুক্তি সম্মেলনে লঞ্চ করা হবে বলে জানা গেছে।