Garena Free Fire Max গেমাররা এই পাঁচটি অ্যাপ্লিকেশন থেকে বিনামূল্যে জিতে নিন Diamonds

Garena Free Fire Max : ২০২১ সালে ডেভলপার সংস্থা গ্যারেনা (Garena) ‘ফ্রি ফায়ার ম্যাক্স’ (Free Fire Max) নামের একটি মোবাইল ব্যাটেল রয়্যাল গেমের ঘোষণা করে,…

Garena Free Fire Max : ২০২১ সালে ডেভলপার সংস্থা গ্যারেনা (Garena) ‘ফ্রি ফায়ার ম্যাক্স’ (Free Fire Max) নামের একটি মোবাইল ব্যাটেল রয়্যাল গেমের ঘোষণা করে, যা খুবই স্বল্পসময়েই ব্যাপক জনপ্রিয় হয় গেমারদের মধ্যে। মূলত – উন্নতমানের গ্রাফিক্স, ক্যারেক্টার এবং অ্যানিমেশন সহ টপ-নচ গেমিং অভিজ্ঞতা প্রদান করায় এই গেমটি খ্যাতি লাভ করেছে। এই গেমে টিকে থাকার জন্য এবং উচ্চতর লেভেলে যাওয়ার জন্য অস্ত্র (Weapon), পোষাক (Outfits), পোষ্য প্রাণী, এলিট পাস (Elite Pass) ইত্যাদির প্রয়োজন। আর এই জিনিসগুলি কেনার জন্য দরকার ডায়মন্ডের (Diamonds)। এক্ষেত্রে গেমে যুক্ত হওয়ার পর বিনামূল্যে কিছু পরিমাণ ডায়মন্ড অফার করা হয়। তবে পরবর্তীতে গেমারদের নিজেদের যোগ্যতায় ডায়মন্ড রোজগার করতে হয়। নতুবা গ্যাঁটের টাকা খরচ করে ডায়মন্ড কিনতে হয়। জানিয়ে রাখি, এমন ৫টি অ্যাপ্লিকেশন আছে যেগুলি ব্যবহার করে আপনারা ‘ফ্রি ফায়ার ম্যাক্স’ -এ বিনামূল্যে ডায়মন্ড রিডিম করতে পারবেন।

Free Fire Max -এর Diamond বিনামূল্যে জিতে নেওয়া যাবে এই ৫টি অ্যাপ্লিকেশন থেকে

১) AppStation :

অ্যাপস্টেশন থেকে আপনারা ফ্রি ফায়ার ম্যাক্স গেমের কারেন্সি ডায়মন্ড বিনামূল্যে জিতে নিতে পারবেন। এর জন্য প্রথমেই এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। তারপর গেম খেলে – কয়েন, গিফট কার্ড, পুরষ্কার ইত্যাদি জিততে হবে। যা ব্যবহার করে আপনি ফ্রি ফায়ার ম্যাক্স গেমে বিনামূল্যে ডায়মন্ড রিডিম করতে সক্ষম হবেন। জানিয়ে রাখি, অ্যাপস্টেশন গুগল প্লে স্টোর থেকে ১ কোটির বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং ৪.৩ স্টার রেটিং প্রাপ্ত।

২) SB Answers :

জনপ্রিয় জিপিটি (GPT) ওয়েবসাইটের মোবাইল সংস্করণ হল এসবি অ্যানসার। এই অ্যাপটি ডাউনলোড করার পর, আপনাদের কয়েকটি সার্ভে করতে দেওয়া হবে। এই সার্ভেগুলি সম্পূর্ণ করলে মিলবে এসবি পয়েন্ট। এক্ষেত্রে আপনাদের যত বেশি সম্ভব এসবি পয়েন্ট অর্জনের টার্গেট নিতে হবে। কেননা এই পয়েন্টগুলি ব্যবহার করেই ফ্রি ফায়ার ম্যাক্সে বিনামূল্যে ডায়মন্ড জিততে পারবেন আপনারা।

৩) Poll Play :

পোল পে ব্যবহার করেও আপনারা বিনামূল্যে ফ্রি ফায়ার ম্যাক্সে ডায়মন্ড পেতে পারবেন। এখানে খেলোয়াড়দের ভাউচার এবং গিফট কার্ড দেওয়া হবে, যা ব্যবহার করে বিনামূল্যে ডায়মন্ড জিতে নেওয়া যাবে। এই অ্যাপ ০.৫ কোটি বারেরও বেশি ডাউনলোড করা হয়েছে।

৪) Google Opinion Rewards :

গ্যাঁটের টাকা খরচ না করেই ফ্রি ফায়ার ম্যাক্স গেমের কারেন্সি পেতে আপনি গুগল ওপিনিয়ন রিয়ার্ডস অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনের, সার্ভে সম্পন্ন করার বিনিময়ে টাকা অফার করা হয়। এই টাকা ব্যবহার করে আপনারা ডায়মন্ড কিনতে পারেন। এটি একটি অতি জনপ্রিয় অ্যাপ্লিকেশন, যা ৫ কোটিরও বেশি বার ইনস্টল করা হয়েছে।

৫) Booyah :

বোয়াহ, গেমিং সম্প্রদায়ের কাছে একটি ব্যাপক জনপ্রিয় তথা কার্যকরী অ্যাপ্লিকেশন হিসাবে বিবেচিত হয়। এখানে আপনারা ভিডিও, স্ট্রিমিং এবং ইভেন্টে অংশগ্রহণ করার মাধ্যমে বিনামূল্যে ফ্রি ফায়ার ম্যাক্সের ডায়মন্ড জিতে নিতে পারবেন। সাথে পেয়ে যাবেন একাধিক আকর্ষণীয় পুরষ্কারও।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন