আগামীকাল OnePlus 12R ফোনের দ্বিতীয় সেল, 40 হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা সংস্থার

গত ২৩শে জানুয়ারি ভারতে OnePlus 12 এবং Buds 3 TWS -এর সাথে লঞ্চ হয়েছিল OnePlus 12R। আর গত সপ্তাহে OnePlus 12R ফোন এদেশে প্রথমবার ওপেন…

গত ২৩শে জানুয়ারি ভারতে OnePlus 12 এবং Buds 3 TWS -এর সাথে লঞ্চ হয়েছিল OnePlus 12R। আর গত সপ্তাহে OnePlus 12R ফোন এদেশে প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়। যার পরপরই সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয় যে, হ্যান্ডসেটটি ক্রেতাদের থেকে এতটাই সাড়া পেয়েছে যে ইতিমধ্যেই ‘আউট অফ স্টক’ হয়ে গেছে৷ আর OnePlus 12R ফোনের জন্য পরবর্তী সেল ১৩ই ফেব্রুয়ারি অর্থাৎ আগামীকাল আয়োজন করা হবে। তবে সেল লাইভ হওয়ার আগেই OnePlus তাদের এই লেটেস্ট স্মার্টফোনের জন্য নতুন একটি এক্সচেঞ্জ বোনাস অফার নিয়ে আসার কথা নিশ্চিত করলো।

OnePlus 12R স্মার্টফোনের নতুন সেলে অফার

ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইট অনুসারে, ওয়ানপ্লাস ১২আর স্মার্টফোন ক্রেতারা যদি OneCard ক্রেডিট কার্ড বা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করেন তাহলে ফ্লাট ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এই অফারের লাভ ICICI ব্যাঙ্কের নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমেও ওঠানো যাবে৷ আবার RCC-লিঙ্কড ডিভাইস বেনিফিট বিকল্পের অধীনে ১,২০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। উপরন্তু আপনারা ২,২৫০ টাকার সমতুল্য জিও-প্লাস পোস্টপেইড প্ল্যানের সুবিধাও পেয়ে যাবেন।

এবার আসি নতুন অফারের প্রসঙ্গে। ওয়ানপ্লাসের অনলাইন রিটেল পার্টনার হল অ্যামাজন (Amazon)। এই অনলাইন শপিং পোর্টাল থেকে ওয়ানপ্লাস ১২ আর ফোন কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এখানেও আপনারা ICICI এবং OneCard ক্রেডিট কার্ডের সাথে উপলব্ধ অফারগুলির লাভ ওঠাতে পারবেন৷

উল্লেখ্য, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর চালিত OnePlus 12R ফোনের দাম ৩৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দাম এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের। অন্যদিকে, উচ্চতর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

তবে আপনাদের মধ্যে যারা অ্যামাজনে উপলব্ধ ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ বোনাস অফারের ভরপুর লাভ ওঠাতে পারবেন, তারা OnePlus 12R মডেলটি নূন্যতম ৩৩,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন৷ এটি – আইস কুল এবং আয়রন গ্রে কালার অপশনে লঞ্চ হয়েছে।