বেশি টাকা খরচ না করেই প্রিয়জনকে উপহার দিন এই 4 ইলেকট্রনিক্স, জব্বর অফার দিচ্ছে Amazon

এ যেন উপহার দেওয়ার মরসুম! আসলে আর মাত্র দুদিন পরেই ভ্যালেন্টাইন’স ডে, ভালোবাসার সম্পর্কগুলিকে ঝালিয়ে নেওয়ার সময়, যার অন্যতম অঙ্গ উপহার দেওয়া-নেওয়াটাও বটে। সেক্ষেত্রে কার্যত…

এ যেন উপহার দেওয়ার মরসুম! আসলে আর মাত্র দুদিন পরেই ভ্যালেন্টাইন’স ডে, ভালোবাসার সম্পর্কগুলিকে ঝালিয়ে নেওয়ার সময়, যার অন্যতম অঙ্গ উপহার দেওয়া-নেওয়াটাও বটে। সেক্ষেত্রে কার্যত এই উপলক্ষটি মাথায় রেখে এবং সাধারণ মানুষের উদ্দীপনা বাড়াতে Amazon India আজ ১২ই ফেব্রুয়ারি থেকে’ Mega Electronics Day’ সেল দিতে শুরু করেছে, যা আগামী ১৯শে ফেব্রুয়ারি পর্যন্ত চলবে৷ সুবিধা বলতে, এই সেলে ই-কমার্স সংস্থাটি Dell, HP, Sony, Samsung, boAt ইত্যাদি অনেক ব্র্যান্ডের কনসিউমার ইলেকট্রনিক্স প্রোডাক্টের বিস্তৃত রেঞ্জে বেশ কিছু আকর্ষণীয় অফার দেবে। উল্লেখ্য, সেল চলাকালীন Amazon-এর ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% তাৎক্ষণিক ছাড় পাওয়া যাবে। ফলত, আপনার প্রিয়জন যদি ইলেকট্রনিক্স প্রেমী হয়, তাহলে চলতি সেল কাজে লাগিয়ে আপনি সস্তায় কোনো আইটেম গিফ্ট দিতে পারবেন। এই প্রতিবেদনে আপনার জন্য রইল সেরা চারটি ডিলের হদিশ।

অফারের পঞ্চরত্ন! এই চারটি ইলেকট্রনিক্স আইটেমে ছাড় দিচ্ছে Amazon

১. boAt Wave Sigma: ৭,৪৯৯ টাকা মূল্যের এই স্মার্টওয়াচটি এখন অ্যামাজন মেগা ইলেকট্রনিক্স ডে সেলে মাত্র ১,৩৯৯ টাকায় মিলবে।

এতে ২.০১ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ক্রেস্ট+ (Crest+) ওএস, ডিআইওয়াই (DIY) ওয়াচ ফেস স্টুডিও এবং ব্লুটুথ কলিংয়ের ফিচার আছে।

২. boAt Airdopes 141 ANC TWS: এর সেল প্রাইস ১,৫৯৯ টাকা, যদিও এই অডিও প্রোডাক্টের এমআরপি (MRP) ৫,৯৯০ টাকা।

এই বিস্ট মোড, নয়েজ-কাটিং ইএনএক্স (ENx) প্রযুক্তিসহ ল্যাগ-ফ্রি অডিও, ৪২ ঘন্টা প্লেব্যাক টাইম ইত্যাদি ফিচার অফার করবে।

৩. Samsung S6 Lite: এই ট্যাবলেটটি এখন ৩০,৯৯৯ টাকার বদলে অ্যামাজনে ২১,৯৯৯ টাকায় মিলছে।

লাইটওয়েট এবং স্লিম ডিজাইনের এই ডিভাইসটি এস-পেন (S Pen) সাপোর্টের সাথে আসে। এছাড়া এতে ডলবি অ্যাটমোস ৩ডি (Dolby Atmos 3D) স্রারাউন্ড সাউন্ডের অপশনও আছে।

৪. Dell 14 12th Gen Intel Core i3: ল্যাপটপটির দাম ৫৭,৭৭৮ টাকা হলেও, এখন এটি ছাড়ে ৩৬,৯৯০ টাকায় কেনা যাবে।

এতে পাবেন কমফোর্টভিউ লো ব্লু লাইট সলিউশনসহ ফুলএইচডি ডিসপ্লে এবং ১২তম-প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর।