শোরগোল ফেলে Vivo V30 সিরিজের প্রথম টিজার প্রকাশ হল, ডিজাইন সত্যি মুগ্ধ করবে

ভিভো (Vivo) বিগত ক’মাস ধরে তাদের V30 সিরিজের স্মার্টফোনগুলি গ্লোবাল মার্কেটে লঞ্চের প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছিল। আর এখন ব্র্যান্ডের তরফে অফিশিয়লি লঞ্চের বিষয়ে নিশ্চিত…

ভিভো (Vivo) বিগত ক’মাস ধরে তাদের V30 সিরিজের স্মার্টফোনগুলি গ্লোবাল মার্কেটে লঞ্চের প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছিল। আর এখন ব্র্যান্ডের তরফে অফিশিয়লি লঞ্চের বিষয়ে নিশ্চিত করা হয়েছে। ভিভো থাইল্যান্ডে সোশ্যাল মিডিয়ায় Vivo V30 লাইনআপের লঞ্চ টিজার শেয়ার করেছে। জানিয়ে রাখি, এই সিরিজে অন্তর্ভুক্ত Vivo V30 এবং V30 Pro শীঘ্রই আগমনের বার্তা দিয়ে সাম্প্রতিক কালে একাধিক সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছিল। চলুন, অফিসিয়াল টিজারটি আপকামিং হ্যান্ডসেটগুলির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ করেছে, জেনে নেওয়া যাক।

Vivo V30 সিরিজটি থাইল্যান্ডে লঞ্চ হতে চলেছে

ভিভো থাইল্যান্ড তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে শেয়ার করা টিজারে নিশ্চিত করে যে আসন্ন ভিভো ভি৩০ সিরিজ স্ট্যান্ডার্ড ভি৩০ এবং ভি৩০ প্রো ভ্যারিয়েন্টে আসবে। স্মার্টফোনগুলি শীঘ্রই সেদেশে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। টিজার ইমেজটি ভিভো ভি৩০ সিরিজের ডিজাইনও প্রকাশ করেছে।

ফোনটির রিয়ার প্যানেলটিকে স্লিম প্রোফাইল এবং প্যাটার্নযুক্ত ডিজাইনের সাথে দেখা গেছে। পিছনে আয়তক্ষেত্রাকার আইল্যান্ড রয়েছে, যার ওপরের অর্ধেক অংশে জেইস (Zeiss) ব্র্যান্ডিং যুক্ত ক্যামেরা সেন্সর সহ বর্গাকার মডিউল অবস্থান করছে এবং নীচের অর্ধেক অংশে টুইন এলইডি লাইট সেটআপ রয়েছে।

উল্লেখ্য, বিশ্ববাজারে ভিভোর ভি-সিরিজের ফোনগুলি মূলত চীনের ভিভো এস-সিরিজের রিব্যাজড সংস্করণ হিসাবে বাজারে আসে। তাই আসন্ন ভি৩০ এবং ভি৩০ প্রো ফোনগুলি রিব্র্যান্ডেড ভিভো এস১৮ এবং ভিভো এস১৮ প্রো হতে পারে, যা ইতিমধ্যেই গত বছর চীনে লঞ্চ হয়েছে। সুতরাং, আসন্ন ভি-সিরিজ ডিভাইসগুলিরবৈশিষ্ট্যগুলি আর অজানা নেই।

Vivo V30 এবং V30 Pro-তে ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। স্ট্যান্ডার্ড মডেলটি MediaTek Dimensity 8200 দ্বারা চালিত হবে, যেখানে Pro মডেলে থাকবে Qualcomm Snapdragon 7 Gen 3 চিপসেট। উভয় ফোনই ১২ জিবি র‍্যাম, ৫১২ জিবি স্টোরেজ এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট সহ আসবে।