হাতের মুঠোয় Galaxy! এবার 50MP ক্যামেরার 5G ফোনে বিশাল ছাড় দিচ্ছে খোদ Samsung

এখনকার দিনে সস্তায় ভালো ফোন কেনার জন্য দোকানে দোকানে গিয়ে ঘুরতে তো হয়ই-না, আবার বিশেষ উপলক্ষ বা সেলের জন্য করতে হয়না অপেক্ষাও। বরঞ্চ আমার-আপনার মতো…

এখনকার দিনে সস্তায় ভালো ফোন কেনার জন্য দোকানে দোকানে গিয়ে ঘুরতে তো হয়ই-না, আবার বিশেষ উপলক্ষ বা সেলের জন্য করতে হয়না অপেক্ষাও। বরঞ্চ আমার-আপনার মতো বহু মোবাইল ক্রেতারাই বাড়িতে বসে থেকে প্রায় প্রতিদিনই কোনো না কোনো অফার পেয়ে যাই। যেমন আপনার যদি এখন বাজেট রেঞ্জে উন্নতমানের ডিসপ্লে, ভালো ক্যামেরা, শক্তিশালী প্রসেসর ও ব্যাটারি ব্যাকআপ বিশিষ্ট স্মার্টফোন কেনার থাকে, তাহলে ভারত তথা বিশ্ববাজারের প্রথম সারির ব্র্যান্ড Samsung-এর ওয়েবসাইটে রয়েছে একটি দুর্দান্ত অফার যা আপনি কাজে লাগাতে পারবেন। এক্ষেত্রে আপনি Samsung Galaxy A25 5G স্মার্টফোনটি বাম্পার ডিসকাউন্টে কিনতে পারবেন, যাতে Super AMOLED ডিসপ্লে, 50MP ক্যামেরা থেকে 5000mAh ব্যাটারির মতো একাধিক কাজের ফিচার আছে। আসুন, এখন দেখে নিই Samsung Galaxy A25 5G-তে খোদ কোম্পানি কী অফার দিচ্ছে এবং এতে ঠিক কী কী ফিচার বর্তমান।

ব্যাপক ছাড়ে Samsung Galaxy A25 5G ফোন বেচছে কোম্পানি নিজেই

স্যামসাং গ্যালাক্সি এ২৫ ফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২৬,৯৯৯ টাকা, তবে এখন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এটি ৩,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ মিলছে। তবে এই সাশ্রয়ের জন্য আপনাকে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করতে হবে, যেখানে স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক (Samsung Axis Bank)-এর কার্ড ব্যবহার করলে পেতে পারেন ১০% ক্যাশব্যাকও।

এখানেই অফারের শেষ নয় – এক্ষেত্রে স্যামসাং শপ অ্যাপ (Samsung Shop App) থেকে ফোনটি কিনলে অতিরিক্ত ২ হাজার টাকার বেনিফিট পাওয়া যাবে। আবার মোবিকুইক (MobiKwik) ওয়ালেট ব্যবহার করলে পাবেন ১৫% ক্যাশব্যাকের সুবিধা। সাথে থাকবে এক্সচেঞ্জ অফারও।

Samsung Galaxy A25 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২৫ স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০৮ পিক্সেল) ইনফিনিটি-ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে মালি জি৬৮ এমপি৪ জিপিইউয়ের সাথে ব্যবহার করা হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ১২৮০ প্রসেসর, যেখানে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটিতে মিলবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। উল্লেখ্য, এই স্মার্টফোনটি ৩.৫ মিমি হেডফোন জ্যাকও বহন করে।