Airtel Black: এক রিচার্জে মোবাইল, ল্যান্ডলাইন ও ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে এয়ারটেল

Bharti Airtel-এর একটি বান্ডিল পরিষেবা হল Airtel Black, যার জন্য সংস্থার গ্রাহক প্রতি আয় দিন দিন উর্ধ্বমুখী হয়ে চলেছে। এখানে একটি বিলের মাধ্যমে একাধিক পরিষেবা…

Bharti Airtel-এর একটি বান্ডিল পরিষেবা হল Airtel Black, যার জন্য সংস্থার গ্রাহক প্রতি আয় দিন দিন উর্ধ্বমুখী হয়ে চলেছে। এখানে একটি বিলের মাধ্যমে একাধিক পরিষেবা পাওয়া যাবে। যার মধ্যে মোবাইল কানেকশন, ফিক্সড ব্রডব্যান্ড এবং ডিটিএইচ-এর সুবিধাগুলি অন্তর্ভুক্ত আছে। যার ফলে গ্রাহকেরা এই পরিষেবাগুলির জন্য আলাদা আলাদা ভাবে বিল পরিশোধের ঝামেলা থেকে মুক্ত থাকতে পারবেন। তবে, এর প্ল্যানের জন্য গ্রাহককে বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করতে হয়। কিন্তু, সবার পক্ষে সব সময় বেশি দাম দিয়ে রিচার্জ করা সম্ভব হয়ে ওঠে না। তাই, আজ এই প্রতিবেদনে Airtel Black-এর এমন একটি প্ল্যান সম্পর্কে আলোচনা করা হবে, যার দাম ১,০০০ টাকারও কম। চলুন এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Airtel Black-এর ৯৯৮ টাকার প্ল্যান

সাশ্রয়ী মূল্যের প্ল্যান হওয়ায় এই প্যাকটি বেশ জনপ্রিয়। আর ভারতী এয়ারটেল একে এয়ারটেল ব্ল্যাকের ওয়েব পেজে সেরা বিক্রীত প্ল্যান হিসেবে চিহ্নিত করেছে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ফাইবার, ল্যান্ডলাইন এবং পোস্টপেইড কানেকশন অফার করা হয়।

ফাইবার কানেকশনে ব্যবহারকারীরা ফিক্সডলাইন ভয়েস কলিং কানেকশনের সাথে ৪০ এমবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড এবং আনলিমিটেড কলিং সুবিধা পেয়ে থাকেন। আর পোস্টপেইড প্ল্যানে দুটি কানেকশন সহ ১০৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। এছাড়াও, এর সাথে একটি রেগুলার সিম এবং একটি অ্যাড অন সিম প্রদান করা হয়।

আবার, ওটিটি সুবিধা হিসেবে Airtel Black এর এই প্ল্যানের সাথে অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার এবং এয়ারটেল এক্সট্রিম অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও, এয়ারটেল এক্সট্রিম অ্যাপের মাধ্যমে গ্রাহকদের সোনি লিভ, লায়ন্স গেটস, ইরোস নাও এবং হইচই-এর মতো একাধিক প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার সুযোগও দেওয়া হয়।