Oppo ও Vivo ফোন ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ, আর পাবেন না এই স্মার্টফোনগুলি

ফোল্ডেবল ফোনের মার্কেট বড় হওয়ার আগেই বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে। যেকারণে একে একে স্মার্টফোন ব্র্যান্ড এই মার্কেট ছাড়ার কথা ভাবছে। জনপ্রিয় এক টিপস্টার ডিজিটাল চ্যাট…

ফোল্ডেবল ফোনের মার্কেট বড় হওয়ার আগেই বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে। যেকারণে একে একে স্মার্টফোন ব্র্যান্ড এই মার্কেট ছাড়ার কথা ভাবছে। জনপ্রিয় এক টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সম্প্রতি দাবি করেছেন যে, তিনটি বড় ব্র্যান্ড তাদের ফোল্ডেবল ফোনের প্রোজেক্ট (Foldable Phone Project) সাময়িকভাবে বাতিল করার কথা ভাবছে।

ফোল্ডেবল ফোনের প্রোজেক্ট বাতিল করছে স্মার্টফোন ব্র্যান্ড

তিনি একটি উইবো পোস্টে বলেছেন, এই তিন সংস্থার মধ্যে একটি এমন ব্র্যান্ডও আছে যে প্রথম পাঁচটি স্মার্টফোন সংস্থার মধ্যে অবস্থান করছে। এই ব্র্যান্ডটি পুরোপুরি তাদের ফোল্ডেবল ফোনের প্রোজেক্ট বাতিল করেছে। আর অন্য দুটি ব্র্যান্ড তাদের ফ্লিপ স্টাইল ফোল্ডেবল ফোনের প্রোজেক্ট পিছিয়ে দিয়েছে।

যদিও এর পিছনে কি কারণ আছে তা এখনও জানা যায়নি। সংস্থার সাথে জড়িত কর্মকর্তা কারণ বলেননি বলে টিপস্টার জানিয়েছেন।

উল্লেখ্য, ফোল্ডেবল ফোনের বাজারে রাজ করছে Samsung, তাই তাদের এই প্রোজেক্ট বাতিল করার কোনো মানে হয় না। তবে রিপোর্ট অনুযায়ী, Oppo, Vivo ও Huawei অতিশীঘ্রই আর কোনো ফোল্ডেবল ফোন লঞ্চ করতে আগ্রহী নয়। এই তিনটি ব্র্যান্ডের কথাই সম্ভবত টিপস্টার বলতে চেয়েছেন।