ভ্যাবাচ্যাকা খেল ওপ্পো, লঞ্চের আগেই ফাঁস Oppo F25 Pro-এর দাম সহ সমস্ত খুঁটিনাটি

Oppo F25 Pro ফেব্রুয়ারির মাসের শেষে ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে। ফোনটির নানা ফিচার্স ইতিমধ্যেই কোম্পানির তরফে প্রকাশ করা হয়েছে। আর এখন, ভারতে Oppo F25…

Oppo F25 Pro ফেব্রুয়ারির মাসের শেষে ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে। ফোনটির নানা ফিচার্স ইতিমধ্যেই কোম্পানির তরফে প্রকাশ করা হয়েছে। আর এখন, ভারতে Oppo F25 Pro-এর দাম ফাঁস হওয়ার পাশাপাশি হ্যান্ডস-অন ইমেজ প্রকাশ্যে এসেছে। চলুন দেখে নিই, ওপ্পোর এই আপকামিং F-সিরিজের ফোনটির সম্পর্কে কি কি নতুন তথ্য জানা গেল।

Oppo F25 Pro-এর ভারতীয় মূল্য ও হ্যান্ডস-অন ইমেজ ফাঁস

টিপস্টার সুধাংশু আম্ভোরে তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে ওপ্পো এফ২৫ প্রো-এর হ্যান্ডস-অন ইমেজের পাশাপাশি ভারতীয় দাম শেয়ার করেছেন। চীনা ব্র্যান্ডটি ২২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে এফ২৫ প্রো লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানিয়েছেন টিপস্টার। যা বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের মূল্য। উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত মডেলের দাম ২৪,৯৯৯ টাকা হতে পারে। টিপস্টার এরসাথে যোগ করেছেন যে, ব্র্যান্ডটি লঞ্চ অফার হিসাবে দামের ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার করবে।

এক্স-এ শেয়ার করা ছবিটিতে ওপ্পো এফ২৫ প্রো-এর ফ্রন্ট এবং ব্যাক – উভয় প্যানেলই দেখা যাচ্ছে। আগেই অফিসিয়াল পোস্টার থেকে ডিজাইন প্রকাশ হলেও, লেটেস্ট ছবিগুলি বাস্তবে ফোনটি ঠিক কেমন দেখতে হবে তার ধারণা দিয়েছে৷ ওপ্পো এফ২৫ প্রো লাভা রেড কালার অপশনে দেখা গেছে, যেটিতে গ্লো ফিনিশও রয়েছে। হ্যান্ডস-অন ইমেজটি থেকে এও জানা গেছে যে, হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে অবস্থিত বড় ক্যামেরা আইল্যান্ডে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে।

এছাড়া, Oppo F25 Pro-এর সামনে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পাঞ্চ-হোলে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা মিলবে। Oppo F25 Pro-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে থাকবে MediaTek Dimensity 7050 প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং আইপি৬৫ (IP65) রেটেড চ্যাসিস।